একসাথে শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী

বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনার পর থেকে শাকিব খান ও বুবলীকে নিয়ে গুঞ্জন সর্বত্র। এরপর গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) গণমাধ্যমগুলো প্রকাশ করে এই দম্পতির ছেলের নাম শেহজাদ খান।

অবশেষে আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে তারা দুজন তা আনুষ্ঠানিকভাবে স্বীকার করে নিয়েছেন। প্রথমে বুবলি তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে, এর ২০ মিনিট পর শাকিব খান। এরপর থেকেই সমাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে চলছে আলোচনা-সমালোচনা। কেউ কেউ তো দাবি করছেন, বুবলীর সাথে শাকিব খানের বিচ্ছেদও হয়ে গেছে।  

এদিকে নতুন খবর হলো আগামীকাল শনিবার (১ অক্টোবর) একসাথে শুটিংয়ে ফিরছেন শাকিব-বুবলী। তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের একটি গানের শুটিং বাকি রয়েছে। সেই দৃশ্যধারণের মাধ্যমেই প্রকাশ্যে আসছেন শাকিব-বুবলী।  

বুবলী নিজেও অবশ্য তার ফেসবুক হ্যান্ডেলে শুটিংয়ে ফেরার বিষয়টি জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে এই তারকা লেখেন, তপু খানের পরিচালনায় ‘লিডার আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের প্রস্তুতি নিচ্ছেন।

বুবলী বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবনে খারাপ সময় পাড় করছিলেন। নিজের সন্তানের পরিচয় প্রকাশ্যে আনার ইঙ্গিত দিচ্ছিলেন। অবশেষে শুক্রবার শাকিব-বুবলী দুজন একই সঙ্গে তাদের ছেলে শেহজাদ খান বীরের ছবি প্রকাশ করেন। এই ঝামেলা মিটে যাওয়ায় আগামীকাল থেকেই শুটিংয়ে ফিরছেন দুজন।

শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে তিনিও বুবলীর সঙ্গে একাধিক ছবি পোস্ট দিয়ে লেখেন, আমরা ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছি।

‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার সিনেমা। দেলোয়ার হোসেন দিলের কাহিনীতে তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য করেছেন পরিচালক তপু খান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //