বুবলীর সাথেও শাকিবের বিচ্ছেদের গুঞ্জন

বিয়ে নিয়ে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করে নিয়েছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনাম বুবলী। কিন্তু দুজনই আলাদা আলাদাভাবে নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন। আবার বিয়ে সংক্রান্ত কোনো তথ্যও দেননি তারা।

সম্প্রতি শাকিব খান তার প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন। আর ঠিক সেদিনই শবনাম বুবলী নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। এর পরপরই  গুঞ্জন ডালপালা মেলে। 

অবশেষে আজ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ‘শুভ দিন-ক্ষণ’ উল্লেখ করে নিজেদের ভেরিফায়েড পেইজে শাকিব ও বুবলী একই স্টেটমেন্ট দিয়েছেন ২০ মিনিটের ব্যবধানে। প্রথমে বুবলী, তারপর শাকিব। যার মধ্যদিয়ে গত ক’দিন ধরে চলতে থাকা ‌‌‘বেবিবাম্প’ নাটকের একটা কিনারা হলো।

একমাত্র সন্তান শেহজাদের সাথে বুবলী ও শাকিব খান। ছবি: সংগৃহীত। 

দুটো পোস্টে পার্থক্য হলো শাকিব খানের দেয়ালে শুধু স্থান পেয়েছে পিতা-পুত্রের ছবি। বিপরীতে মা বুবলী প্রকাশ করেছেন তিনজনেরই বেশ ক’টি ছবি। তবে কি, এই যাত্রাতেও বুবলীকে বেছে নিতে হচ্ছে অপু বিশ্বাসের পথ!

হ্যাঁ, সূত্রের খবর  শাকিব খান ও শবনাম বুবলী সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না তারা। ‘লিডার : আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

এর আগে, শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে জয় মায়ের সঙ্গে থাকে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //