সেন্সর ছাড়পত্র পেলো ‘হাওয়া’

বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেলো মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। সিনেমাটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে বলে নিশ্চিত করেছেন পরিচালক নিজে।

তিনি বলেন, “আমাদের ‘হাওয়া’ সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আমরা এখন সিনেমাটির মুক্তি দিতে প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক করতে পারলে কয়েক দিনের মধ্যে অফিসিয়ালি মুক্তির তারিখ বলতে পারবো।’’

সিনেমার গল্প প্রসঙ্গে মেজবাউর রহমান সুমন বলেন, ‘‘হাওয়া’ একটি গভীর সমুদ্রের গল্প। সম্পর্ক, প্রতিশোধ ও মৃত্যুকে উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমাটি। সমুদ্রপাড়ের নয়, গভীর সমুদ্রের গল্প এটি।’’

মুক্তিকে সামনে রেখে কয়েক দিন আগে পোস্টার প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। তাতে সিনেমার প্রায় সব কলাকুশলীকে দেখা যায়। চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, সুমন আনোয়ারদের মধ্যমণি হয়ে আছেন লাল রঙের হাফপ্যান্ট পরা অচেতন শরিফুল রাজ! পোস্টারটি ডিজাইন করেছেন সব্যসাচী মিস্ত্রী।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও পরিচালক নিজে। নির্মাণ সংস্থা ফেইসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //