দর্শকরা ভালো কিছু বললে কাজ করার উৎসাহ পাই : কেয়া

ঢালিউডের সুন্দরী নায়িকা সাবরিনা সুলতানা কেয়া। প্রায় দুই দশক আগে স্কুলে পড়তেই সিনেমায় পা রাখেন তিনি। মনতাজুর রহমান আকবরের ‘কঠিন বাস্তব’ ছবিতে তৎকালীন শীর্ষ তারকা মান্নার বিপরীতে অভিনয় করে নজর কাড়েন কিশোরী কেয়া। বর্তমানে করোনা পরিস্থিতিতে সিনেমার কাজ কমে গেলেও, লকডাউন শেষে আবারও ব্যস্ত সময় কাটাচ্ছেন শুটিংয়ে।

কেয়া এর মধ্যে শেষ করেছেন একাধিক ছবির কাজ। জি স্বাধীনের ‘কথা দিলাম’ ছবিতে তার বিপরীতে আছেন জামশেদ শামীম। 

তিনি জানালেন, ছবির গানের শুটিং এখনো বাকি। এ ছবিতে তিনি চেয়ারম্যানের মেয়ের চরিত্রে অভিনয় করেছে। তিনি রকিবুল আলম রাকিবের ‘ইয়েস ম্যাডাম’ ছবির কাজও শেষ করেছেন। এ ছবিতে তিনি একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। এমন লেডি অ্যাকশন ছবিতে এবারই প্রথম কাজ করলেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র। একই নির্মাতার ‘সীমানা’ ও আলী আজাদের ‘বনলতা’ ছবির কাজও শেষ করেছেন। এ দুটি ছবিতেই তার বিপরীতে আছেন সাইফ খান। এ ছাড়া ইভান মল্লিকের ‘মুনাফিক’ ছবির কাজ করেছেন তিনি। এ ছবিতেও সাইফ খানের সঙ্গে জুটি বেঁধেছেন কেয়া।

করোনা পরিস্থিতিতে সিনেমাহল বন্ধ ছিল দীর্ঘদিন। এখন আস্তে আস্তে খুলছে। কেয়া এ নিয়ে হতাশ নন। তিনি আশাবাদীর দলে, করোনা পরিস্থিতি আস্তেআস্তে স্বাভাবিক হচ্ছে। শুধু আমাদের নয়, পুরো পৃথিবীতে সিনেমা ইন্ডাস্ট্রিতে এর প্রভাব পড়েছে। আমার মনে হয় সব ঠিক হয়ে যাবে। কেয়া স্বাগত জানাচ্ছেন ওয়েব প্ল্যাটফর্মকেও। এ প্রসঙ্গে তার ভাষ্য, ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম আসার ফলে আর্টিস্টদের কাজের সুযোগ বেড়েছে। ফিল্মের আসায় বসে থাকতে হচ্ছে না। 

গেলো ঈদে সাদিক সিদ্দিকীর পরিচালনায় ‘জামাই দুই নম্বর’ শীর্ষক নাটকে অভিনয় করেন। নাটকে নিয়মিত কাজ করবেন কি-না, জানতে চাইলে তিনি বলেন, গল্প পছন্দ হলে নাটকে অবশ্যই কাজ করব। ঈদের কাজটি নিয়ে দর্শকের সাড়া পেয়েছি। সময় মিললে তাই নাটকে কাজের বিষয়ে আপত্তি নেই।

কেয়া আরও জানান কয়েকটি সিনেমা ও বিজ্ঞাপনের কাজ নিয়ে কথাবার্তা চলছে। সহসাই দর্শকদের জানাতে পারবেন বলে আশা করছেন তিনি। চলচ্চিত্রের মানুষদের নিয়ে সাম্প্রতিক সময়ে হওয়া সমালোচনা প্রসঙ্গে কেয়া বলেন, আলোচনা সমালোচনা থাকবেই। তারকাদের দর্শক অন্য চোখে দেখে। তাদের কাছে প্রত্যাশাও বেশি। আমি মনে করি এসব ঠিক হয়ে যাবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হওয়া নেতিবাচক মন্তব্য প্রসঙ্গে এ সুন্দরী নায়িকা বলেন, দর্শকরা আমাদের ভালোবাসেন। তারা যখন নেতিবাচক কথা বলে তখন কষ্ট পাই। দর্শকদের মন-মানসিকতা বদলাতে হবে। তারা ভালো কিছু বললে আমরা কাজ করার উৎসাহ পাই। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //