কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে পরীমনি ও মৌ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় রিমান্ড শেষে চিত্রনায়িকা পরীমণি এবং ফ্যাশন মডেল মরিয়ম আক্তার মৌকে কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারের রজনীগন্ধা ভবনে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তারপর করোনা উপসর্গ না থাকলে সাধারণ বন্দীদের ভবনে পাঠানো হবে।

কাশিমপুর নারী কারাগারের সিনিয়র জেল সুপার (ভারপ্রাপ্ত) আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পরীমণি ও মৌকে এ কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। করোনা স্বাস্থ্যবিধি অনুযায়ী তাদের এখানে ১৪ দিন থাকতে হবে। ঢাকা কেন্দ্রীয় কারাগারে নারীদের জন্য আলাদা কোনো ব্যবস্থা না থাকায় পরীমনিকে এ কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার (১৩ আগস্ট) প্রিজনভ্যানে করে কাশিমপুর কারাগারে নেয়া হয়।

এদিন দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত পরীমণির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। একইদিন ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ মোহাম্মদপুর থানার মাদক আইনের মামলায় মৌয়ের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১ আগস্ট রাতে মোহাম্মদপুরের বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ মরিয়ম আক্তার মৌকে গ্রেফতার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

পরীমণি ও মরিয়ম মৌ ছাড়াও মাদক মামলায় গ্রেফতার ফারিয়া মাহবুব পিয়াসা, চিকিৎসক সাবরিনা চৌধুরী ও নরসিংদীর সাবেক যুবমহিলা নেত্রী শামীমা নূর পাপিয়া এ কারাগারে বন্দী আছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //