হিমালয়া মেন’র দূত আরেফিন শুভ

বিখ্যাত পার্সোনাল কেয়ার ব্র্যান্ড হিমালয়া’র মেনজ ফেইসওয়াশের বাংলাদেশি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও চলচ্চিত্র অভিনেতা আরেফিন শুভ।

হিমালয়ার সাথে যুক্ত হতে পারায় নিজের আনন্দ প্রকাশ করে আরেফিন শুভ বলেন, “বর্তমান সময়ে যেকোন ক্ষেত্রে নিজের একটি ছাপ ও উপস্থিতি বজায় রাখা খুবই প্রয়োজনীয়। হিমালয়ার ফেইসওয়াশ ব্যবহারের উপকারিতা ভীষণভাবে লক্ষ্যণীয় এবং ত্বকের যত্নে এটিই আমার প্রথম পছন্দ। তাছাড়া, প্রাকৃতিক উপাদানের ব্যবহারে প্রস্তুত হওয়ায় পণ্যটি আমার বেশি পছন্দ।” 

অনুষ্ঠানে হিমালয়া বাংলাদেশের বিজনেস হেড শ্রীকান্ত আইয়ার বলেন, “হিমালয়া বাংলাদেশের অন্যতম প্রধান একটি ফেইসওয়াশ ব্র্যান্ড। ত্বকের সুরক্ষা ও গ্রাহক সন্তুষ্টিই হলো আমাদের মূল লক্ষ্য। আরেফিন শুভকে আমাদের সাথে পেয়ে আমরা সত্যিই খুব আনন্দিত। আমাদের বিশ্বাস, এই সম্পর্ক সামনের দিনগুলোতে হিমালয়া’র বিখ্যাত মেন ফেইসওয়াশকে ত্বকের যত্নে এক কার্যকরী সমাধান হিসেবে সকলের কাছে সুপরিচিত করবে, পাশাপাশি দেশের তরুণদের স্টাইল চর্চায় হয়ে উঠবে নিত্যদিনের সঙ্গী। শুভ তার সাহসী ও আত্মবিশ্বাসী ব্যক্তিত্ব নিয়ে আমাদের নতুন ক্যাম্পেইন ড্যাশিং পুরুষের স্ম্যাশিং ফেইসওয়াশের সাথে যাত্রা শুরু করেন।”

হিমালয়া মেনজ ফেইসওয়াশ সমাহারের মধ্যে হিমালয়া মেন পাওয়ার গ্লো লিকোরাইস, হিমালয়া মেন পিম্পল ক্লিয়ার নিম, হিমালয়া মেন ইন্টেন্স অয়েল ক্লিয়ার লেমন, হিমালয়া মেন অ্যাকটিভ স্পোর্টস এবং হিমালয়া মেন ফেইস অ্যান্ড বিয়ার্ড ওয়াশ-এর মতো পণ্যগুলো অন্যতম। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //