অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিতে চাই: রবিন

সময়ের তরুণ অভিনেতা রবিন। সাম্প্রতিক সময়ে দুটি বিজ্ঞাপণ, ওয়েব সিরিজ ও সিনেমার শুটিং নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন তিনি। 

ইতোমধ্যে বাংলাদেশ কাস্টমসের দুটি বিজ্ঞাপনেও কাজ করেছেন। চলচ্চিত্র নির্মাতা জসিম উদ্দিন জাকিরের ‘তুই ছাড়া শূন্য এ জীবন’ ছবিতে অভিনীত তার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং বলে জানা যায়।  

ছবিটি সম্পর্কে রবিন বলেন, ছবিটির গল্প খুব ভালো। ব্যতিক্রমী এই গল্প নিয়ে নির্মাতা খুব যত্নের সাথে কাজ করছেন। এ ছবিতে আমার চরিত্রটি দর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। 

চলচ্চিত্র নিয়ে আগামী দিনের পরিকল্পনা সম্পর্কে রবিন বলেন, সামনে ভালো গল্পের গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে চাই। অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিতে চাই।

আপনি এমন একটি সময়ে কাজ করছেন যখন বাংলা সিনেমার দুর্দিন। এই সংকট সময়টা কাটাতে হলে আপনার দৃষ্টিতে করনীয় কি? এই প্রশ্নের উত্তরে রবিন বলেন, সময় সবসময় খারাপ যাবে না। সংকটগুলো চিহ্ণিত হয়েছে। সবাই মিলে কাজ করলে এই সংকট থেকে উত্তরণ সম্ভব। সংকট কাটাতে সরকার প্রায় দেড় হাজার কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছেন। দেশজুড়ে নতুন সিনেমা হল হবে। অনেক ছবি নির্মাণে সরকার অনুদানও দিচ্ছে। আশা রাখি দর্শক খুব শিগগিরই ভালো পরিবেশে, ভালো গল্পের ছবি দেখতে পাবেন। 

হুমায়ূন ফরীদি ও রাজিবের অভিনয় দেখে সিনেমার প্রতি আকৃষ্ট হয়েছেন রবিন। অ্যাকশন নায়ক হতে চান নাকি রোমান্টিক নায়ক- এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, নায়ক হয়ে ওঠা অনেক বড় ব্যাপার ভাই। অ্যাকশন চরিত্রের প্রতি আমার দুর্বলতা রয়েছে। তবে আমি নায়ক না অভিনেতা হতে চাই। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //