আরিফিন শুভর ‘সিক্স প্যাক’ রহস্য (ভিডিও)

ভক্তদের চমকে দিয়ে সিক্স প্যাকে হাজির হলেন হালের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে শারীরিক পরিবর্তনের একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে পাওয়া গেলো সম্পূর্ণ ভিন্ন এক শুভকে। 

শুভর ‘ফ্যাট টু ফিট’ শিরোনামের ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যা হাতে পেয়ে বিস্ময়ের সুরে উচ্ছ্বাস প্রকাশ করছেন নেটিজেনরা।

নিজের শারীরিক কাঠামোর পরিবর্তন সম্পর্কে বলতে গিয়ে শুভ বলেন, ‌‌‌‘ফিট থাকার প্রধান শর্ত ডায়েট নিয়ন্ত্রনে রাখা। নিজের শারীরিক পরিবর্তন আনতে কার্ডিও দিয়ে শুরু করি। তবে এর আগে এমন প্রশিক্ষণ কখনোই করা হয়নি। যখন শুরু করলাম, তখন বিভিন্ন ওজন দেয়া হতো। যা আমি নিতেই পারছিলাম না। কিন্তু আমার ট্রেইনার খুবই কৌশলে আমার থেকে টাস্কগুলো আদায় করে নিতেন।’

ভিডিওতে শুভ আরো বলেন, পরিশ্রম করতে করতে যখন ক্লান্ত হয়ে পড়তাম, তখন আমাকে একঘণ্টা বিশ্রামের সময় দিতেন ট্রেইনার। তখন বাসায় না গিয়ে জিমে ঘুমিয়ে পড়তাম। যা দেখে অনেকেই লুকিয়ে লুকিয়ে হাসতেন। এরপর একটা সময় আমার মধ্যে আত্মবিশ্বাস চলে আসে। কিন্তু হঠাৎই আরেকটি বিপদ আমাকে গ্রাস করে তখন খুবই ভেঙে পড়েছিলাম।

বিপদের কথা জানিয়ে তিনি বলেন, বেশি ওজন নেওয়ার ফলে আমার পায়ের গোড়ালি মারাত্মকভাবে ফুলে গিয়েছিলো। এমনকি পায়ের গোড়ালি ও হাটুতে পানি চলে এসেছিলো। খুব অসহ্যকর ব্যথা। এরপরই চিকিৎসকের পরামর্শে পুরোপুরি রেস্টে চল যাই। সেসময় এতটাই ভেঙে পড়েছিলাম যে মনে হচ্ছিলো আমি আর পারবো না।

ভিডিওর সবশেষে শুভ বলেন, সব বাধা উপেক্ষা করেই আবারো ট্রেনিংয়ে ফেরার সিদ্ধান্ত নিই। তবে নিচের অংশ বাদ দিয়ে শুধুমাত্র উপরের অংশ নিয়ে কাজ করবো। তখন আমার হাতে ছিলো চারমাস। আমি হারতে চাইনি, যেকোনো মূল্যেই ফিরতে চেয়েছি। ফাইনালি নয়মাসের কঠোর পরিশ্রম আমার জীবনে বড় একটি পরিবর্তন এনে দেয়। তবে হ্যাঁ, মন থেকে চাইলে পৃথিবীতে সবকিছুই করা সম্ভব, শুধু দরকার দৃঢ় সংকল্প।

প্রসঙ্গত, সানি সারোয়ার পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্যই নিজের শরীরকে ভেঙেছেন আরিফিন শুভ। দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে দেখা যাবে নবাগতা জান্নাতুল ফেরদৌস ঐশীকে।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh