করোনামুক্ত হলেন নায়িকা পপি

প্রায় একমাস ধরে করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে উঠলেন ঢালিউড অভিনেত্রী সাদিকা পারভিন পপি। আপাতত সুস্থ আছেন তিনি। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন 'কারাগার' খ্যাত এই চিত্রতারকা নিজেই।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী পপি জানান, 'পরপর দু'বার করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় নিশ্চিত হয়েছেন যে, কভিড-১৯ থেকে আরোগ্য লাভ করেছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে মাঝে মধ্যে দুর্বলতা অনুভব করছেন। তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ভিটামিন ও পুষ্টিগুণ সম্পন্ন খাবার খাচ্ছেন নায়িকা।'

করোনা আক্রান্তের অভিজ্ঞতা জানিয়ে পপি আরো বলেন, 'শুরুর দিকে খুব শ্বাসকষ্ট হতো। তখন ভয় পেতাম, ভেবছিলাম হয়তো মারাই যাবো! পরে চিকিৎসকের পরামর্শে বাড়ি থেকেই চিকিৎসা নেওয়া শুরু করি। আল্লাহর অশেষ রহমতে ও সবার দোয়ায় সুস্থ হয়ে উঠেছি। বড় একটা দুর্ঘটনা থেকে এ যাত্রায় বেঁচে গিয়েছি।'

করোনা জয় করে সম্প্রতি রাজধানী ঢাকাতে ফিরেছেন পপি। বর্তমানে নগরীর নিউ ইস্কাটনের বাড়িতে রয়েছেন তিনি। তার কথায়, ঢাকাতে ফিরে সম্পূর্ণ বেড রেস্টে রয়েছি। এখনই শুটিংয়ে ফেরার ইচ্ছে নেই। তাই সিনেমা ও বিজ্ঞাপনের প্রস্তাব পেয়েও না করে দিয়েছি।

প্রসঙ্গত, দেশজুড়ে করোনা প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরপরই খুলনার খালিশপুরের নিজ গ্রামে গিয়েছিলেন সাদিকা পারভিন পপি। সেখানে গিয়ে অসহায় ও কর্মহীন মানুষের পাশেও দাঁড়াতে দেখা গিয়েছে তাকে। এসময়েই করোনায় আক্রান্ত হন তিনি। পরে টানা একমাস ভাইরাসটির সঙ্গে যুদ্ধ শেষে সুস্থ হয়ে উঠলেন এই অভিনেত্রী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //