যেসব সিনেমা হলে চলছে ‘গণ্ডি’

অবশেষে আজ শুক্রবার সারা দেশে মুক্তি পেয়েছে কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা জুটির প্রথম সিনেমা ‘গণ্ডি’। সিনেমাটি পরিচালনা করেছেন ফাখরুল আরেফীন।

আজ থেকে দর্শকরা দেখতে পাবেন এই ছবি। রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা, শ্যামলী, মধুমিতা সিনেমা হলে চলছে সিনেমাটি।

এছাড়া ঢাকার বাইরে চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স, খুলনার লিবার্টি সিনেপ্লেক্স, স্টার সিনেপ্লেক্স কক্সবাজার, স্টার সিনেপ্লেক্স নারায়ণগঞ্জ, বগুড়ার সোনিয়া, ফরিদপুরের বনলতা সিনেমা হলে চলছে ‘গণ্ডি’।

সিনেমাটিন প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা বলেন, ‘গল্পটি ভীষণ ভালো। আর সব বয়সের দর্শক একসঙ্গে বসে দেখতে পারবেন সিনেমাটি। মানুষের মনের মধ্যে একটা অন্যরকম পরিবর্তন আনবে গণ্ডি। সবাইকে প্রেক্ষাগৃহে পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধুদের নিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ। আমার বিশ্বাস এটি সবার খুব ভালো লাগবে।’

সব্যসাচী চক্রবর্তী বলেন, ‘ছবিটির গল্পটায় ভিন্নতা আছে। প্রথমেই বাংলাদেশে এই ধরনের একটা ছবিতে সুবর্ণা মুস্তাফার মতো মেধাবী অভিনয়শিল্পী সঙ্গে অভিনয় করব ভাবিনি। এখন মনে হচ্ছে, কাজটি মন্দ হয়নি। এখন এর বিচার করবে দর্শক।’

সিনেমাটির প্রধান দুটি চরিত্রে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা ছাড়াও বিশেষ দুটি চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান ও অপর্ণা ঘোষ।

৬৫ ও ৫৫ বছর বয়সী দুজন মানুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষই বা বিষয়টা কীভাবে দেখে- সেসব তুলে ধরা হয়েছে এই ছবিতে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //