ইউটিউব দেখে বুথ ডাকাতির পরিকল্পনা করেন আরিফুল

ইউটিউবে ব্যাংকের এটিএম বুথ ডাকাতির ভিডিও দেখে রাজধানীর শাহজাদপুরের মধুমতি ব্যাংকের এটিএম বুথ ডাকাতি করতে যান আরিফুল ইসলাম (২৭)। সে সময় ওই বুথের নিরাপত্তাকর্মী হাসান মাহমুদকে (৬০) নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেন। 

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফুল এসব কথা বলেছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল রবিবার (২১ এপ্রিল) রাজধানী ঢাকার কালাচাঁদপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগ।

আজ সোমবার (২২ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেন, আরিফুল ইট, বালু, পাথরের ব্যবসা করতে গিয়ে ১৪-১৫ লাখ টাকা লোকসান করেন। পরে কিডনি বিক্রি করে সেই টাকা পরিশোধের চেষ্টা করেন। ব্যর্থ হয়ে ইউটিউবে ব্যাংকের বুথে ডাকাতির একটি দৃশ্য দেখে তিনি এটিএম বুথে ডাকাতির পরিকল্পনা করেন।

হারুন অর রশীদ বলেন, ঘটনার দিন জলপাই রঙের একটি টি–শার্ট পরে একটি ব্যাগে করে চাপাতি, শাবল নিয়ে প্রথমে বুথের নিরাপত্তারক্ষীকে কুপিয়ে হত্যা করেন আরিফুল। পরে ১০ থেকে ১২ বার বুথ ভাঙার চেষ্টা করে ব্যর্থ হন। এরপর পোশাক পরিবর্তন করে তিনি ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে বিভিন্ন এলাকায় আত্মগোপনে থাকেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //