রাজধানীতে সাংবাদিককে মারধর-ছিনতাইয়ের ঘটনায় আটক ১৮

রাজধানীর কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় ৭১ টিভির সাংবাদিককে মারধর ও ছিনতাইয়ের ঘটনায় ১৮ জনকে আটক করেছে পুলিশ। ডিএমপির তেজগাঁও বিভাগের তেজগাঁও থানা, তেজগাঁও শিল্পাঞ্চল থানা ও হাতিরঝিল থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

গতকাল বুধবার (১০ এপ্রিল) দিনব্যাপী রাজধানীর হাতিরঝিল, তেজগাঁও রেলক্রসিং ও কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার রাতে ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুবাইয়াত জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে ৭১ টিভির সাংবাদিককে মারধর ও ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ছিনতাইকারীসহ ১৮ জনকে আটক করা হয়েছে। দিনভর রাজধানীর হাতিরঝিল, তেজগাঁও রেলক্রসিং ও কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ওই ঘটনায় হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

এর আগে মঙ্গলবার (৯ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় ৭১ টিভির গাড়ি টার্গেট করে হামলা করে ৭-৮ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী দল। লুট করে নেয় নগদ টাকা, মোবাইল, ঈদ উপলক্ষে পরিবারের জন্য কেনা পোশাকসহ মূল্যবান জিনিসপত্র। এ সময় বাধা দেওয়া ও ছবি তোলার চেষ্টা করলে রেললাইন থেকে পাথর নিক্ষেপ করে ছিনতাইকারীরা। ক্ষতিগ্রস্ত হয় ৭১ টেলিভিশনের গাড়ি। পাথরের আঘাতে আহত হন রিপোর্টার ইশতিয়াক ইমন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //