শ্রমিক লীগ নেতাকে পিটিয়ে ছাদ থেকে ফেলে হত্যা, আটক ৬

রাজধানীর বাড্ডা এলাকায় পূর্ব শত্রুর জেরে মারধরের পর ছাদ থেকে ফেলে অপু ইসলাম (৩৫) নামে শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি ঢাকা মহানগর উত্তরের ৪১ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। 

গতকাল শুক্রবার (৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। পরে এ ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ছয় শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার (১০ জুন) দুপুরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বাড্ডা থানার পুলিশ।

মৃত অপুর খালাতো ভাই দিপু হাসান জানান, অপু বাড্ডার সাঁতারকুল উত্তরপাড়ার স্থায়ী বাসিন্দা। স্ত্রী শায়লা ও এক ছেলে-মেয়েকে নিয়ে থাকতেন। তিনি বাড্ডা ৪১ নম্বর ওয়ার্ডের শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। আগে অটোরিকশার ব্যবসা করতেন। বর্তমানে কিছুই করতেন না।

দিপু হাসান জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের নির্মাণাধীন ভবনের সামনে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সঙ্গে অপুর তর্কাতর্কি হয়।

পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনটির ষষ্ঠ তলায় নিয়ে যান। সেখানে তাকে মারধর করেন। একপর্যায়ে লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে ফেলে দেন।

খবর পেয়ে স্বজনেরা সেখান থেকে আহত অবস্থায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন ছাত্র অপু নামে ওই ব্যক্তিকে নির্মাণাধীন সাততলা ভবনের ষষ্ঠ তলার লিফটের ফাঁকা জায়গা দিয়ে ফেলে দিয়ে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

এই ঘটনায় শিক্ষকসহ ছয় জনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //