যুবকের খন্ডিত লাশ: মূল আসামি রূপম গ্রেফতার

রাজধানীর দক্ষিণখানে নিজ বাসায় ডেকে ব্যবসায়ী হেলাল উদ্দিনকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় মূল আসামি চার্লস রূপমকে গ্রেফতার করেছে পুলিশ। 

হেলালকে হত্যার পর লাশ তিন টুকরা করে তা বস্তায় ভরে উত্তরার বিভিন্ন স্থানে ফেলে রাখে রুপম ও তার স্ত্রী শাহিনা আক্তার।

আজ সোমবার (২২ জুন) ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে গোয়েন্দা বিভাগের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন এ তথ্য জানান।

গোয়েন্দা পুলিশ জানিয়েছে, ৫০ হাজার টাকার লোভে হেলালকে রুপম নিজের বাসায় ডেকে নিয়ে হত্যা করেন। ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পরে বৈদ্যুতিক তার পেঁচিয়ে তাকে হত্যা করা হয়। এরপর বঁটি দিয়ে টুকরো টুকরো করে কেটে একেক জায়গায় মৃতদেহের একেকটি অংশ ফেলে রাখে রূপম।

পুলিশ আরো জানায়, এ কাজে তাকে স্ত্রী ও শাশুড়ি সহযোগিতা করেন। ওই দুইজনকে আগেই গ্রেফতার করা হয়। তারা দায় স্বীকার করে পুলিশের কাছে ও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

গত সোমবার দক্ষিণখানের হাজী মুক্তিযোদ্ধা রোডের কাঁচারাস্তার পাশ থেকে পুলিশ খণ্ডিত লাশ উদ্ধার করে। তিনটি টুকরো মেলানোর পর লাশটি ব্যবসায়ী হেলালের বলে তার বড় ভাই মোহাম্মদ হোজায়ফা শনাক্ত করেন। 

ওই ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে দক্ষিণখান থানায় হত্যা মামলা করা হয়। থানা-পুলিশের পাশাপাশি ডিবি পুলিশের উত্তর বিভাগ মামলাটির তদন্ত শুরু করে।

হেলাল নারায়ণগঞ্জের একটা মাদ্রাসাতে ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি ২০১৮ সালের ডিসেম্বর থেকে তিনি দক্ষিণখান থানা এলাকায়  মোবাইল রিচার্জের ব্যবসা করতেন। সম্প্রতি মোবাইলের সিম, ফ্লেক্সিলোডের পাশাপাশি খাতা, কলম, স্টেশনারী ও খেলনা সামগ্রী বিক্রয়ের ব্যবসা করে আসছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //