বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় টি-টোয়েন্টি

প্রায় দেড় ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরেও বৃষ্টি না থামায় বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যেকার দ্বিতীয় টি-টোয়েন্টি পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছে।

নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুইয়ে আগে থেকেই বৃষ্টির আভাস ছিল। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) থেকেই অনবরত বৃষ্টি হচ্ছিল সেখানে। এমনকি স্থানীয় সময় ম্যাচের দিনসকাল থেকে দুপুর পর্যন্তই গুড়ি গুড়ি বৃষ্টি হয়। তবে দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত  আকশের অবস্থা ভালো থাকায় নির্ধারিত সময়েই গড়ায় বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি। 

ইতিহাস গড়ার লক্ষ্যে এদিন টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার কাপ্তান নাজমুল হোসেন শান্ত। টাইগারর বোলাররা শুরুটাও ভালোই করেছিল। তবে ১২তম ওভারের বোলিংয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন বোলার। ঠিক তখনই ম্যাচে হানা দেয় বৃষ্টি। ফলে খেলা বন্ধ করতে বাধ্য হন আম্পায়াররা। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ১১ ওভারে ২ উইকেট হারিয়ে ৭২ রান তুলেছে নিউজিল্যান্ড।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি নিউজিল্যান্ডের। ইনিংসের দ্বিতীয় ওভারেই সাজঘরে ফেরেন ফিন অ্যালেন। অফ স্টাম্পের অনেক বাইরে করা শরিফুল ইসলামের খাটো লেন্থের বল এক্সট্রা কভারের ওপর দিয়ে মারতে চেয়েছিলেন অ্যালেন, কিন্তু ঠিকমতো টাইমিং করতে পারেননি। রিশাদের হাতে সহজ ক্যাচ দেওয়ার আগে ৫ বলে ২ রান করেছেন অ্যালেন।

তবে শুরুর সেই ধাক্কা সামাল দেন ড্যারিল মিচেল ও টিম সেইফার্ট। এক প্রান্তে দেখে-শুনে খেলেছেন মিচেল, তবে আরেক প্রান্তে রীতিমতো ঝড় তোলেন সেইফার্ট। শেষ পর্যন্ত এই ওপেনারকে সাজঘরে ফিরিয়েছেন তানজিম সাকিব। ২৩ বলে ৪৩ রান করে সেইফার্ট ফিরলে ভাঙে ৪৯ রানের দ্বিতীয় উইকেট জুটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //