আচরণবিধি লঙ্ঘনের দায়ে জরিমানা গুনলেন মাশরাফি

আচরণবিধি লঙ্ঘনের দায়ে নড়াইল-২ (সদরের একাংশ ও লোহাগড়া উপজেলা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মোর্ত্তজাসহ ৩ প্রার্থীকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) শহরের হামিদ মেনশন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. অনিসুর রহমান এ জরিমানা করেন। 

আদালত মাশরাফিকে ১৫ হাজার টাকা, জাতীয় পার্টির প্রার্থী খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজকে ১৫ হাজার টাকা, গণফ্রন্টের মো. লতিফুর রহমানকে ৩ হাজার এবং ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাহবুবুর রহমানকে (মিনার) ২ হাজার টাকা জরিমানা করেন। 

ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, আচরণবিধি অনুযায়ী নির্বাচনী পোস্টার রশি দিয়ে ঝুলানোর কথা। কিন্তু তাদের পোস্টার দেয়ালে ও বৈদ্যুতিক খুঁটিতে লাগানো হয়েছে। এ জন্য নৌকা প্রতীকের প্রার্থীর প্রতিনিধিসহ অন্য তিন প্রার্থীর প্রতিনিধিকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে জরিমানা করা হয়েছে। 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে ৬ জন নির্বাচনে লড়ছেন। তারা হলেন- বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা (নৌকা), ওয়ার্কার্স পার্টির প্রার্থী সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান (হাতুড়ী), জাতীয় পার্টির প্রার্থী খন্দকার ফায়েকুজ্জামান ফিরোজ (লাঙ্গল), এনপিপি’র মো. মনিরুল ইসলাম (আম), গণফ্রন্টের মো. লতিফুর রহমান (মাছ) ও ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান (মিনার)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //