এশিয়া কাপ জয়ী যুবাদের সংবর্ধনা দিল বিসিবি

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জিতে সোমবার দেশে ফিরেছে টাইগার যুবারা। দেশে ফিরেই ফুলের মালায় বরণ করে নেওয়া হয় তাদের, দেওয়া হয় সংবর্ধনা। আজ সোমবার (১৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলায় আশিকুর রহমান শিবলি-আরিফুল ইসলামদের সংবর্ধনা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ সন্ধ্যায় বিসিবিতে যুব ক্রিকেটারদের সংবর্ধনায় উপস্থিত ছিলেন খেলোয়াড়, কোচিং স্টাফদের পাশাপাশি বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ সময় অধিনায়ক মাহফুজুর রহমান রাব্বি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা এশিয়া কাপ চ্যাম্পিয়ন হতে পেরেছি। এটা আমাদের জন্য বড় প্রাপ্তি। সামনে বিশ্বকাপ, আমার মনে হয় এশিয়া কাপ থেকে আমরা বড় অনুপ্রেরণা নিয়েই বিশ্বকাপ খেলতে যাব। আমরা এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে বিশ্বকাপ থেকেও ভালো কিছু নিয়ে আসব।’

অধিনায়ক আরও বলেন, ‘প্রথমত আমি ম্যাচ বাই ম্যাচ খেলার চেষ্টা করেছি। প্রথমত ধন্যবাদ দিতে চাই আমার টিম ম্যানেজমেন্টকে। আর খোলোয়াড়রাও সবাই খুব ভালো খেলেছে। তারা সাপোর্ট না দিলে হয়তো এই সফলতা আসত না। আর চিন্তা ছিল দেশের জন্য কিছু করব, এটা ছয় মাস আগেই প্ল্যান ছিল। ছয় মাস আগে থেকে প্ল্যান ছিল যে, এশিয়া কাপ কখনও বাংলাদেশে আসেনি; সো, এশিয়া কাপ যদি বাংলাদেশে আনতে পারি তাহলে বড় একটা প্রাপ্তি হবে।’

এর আগে বিকেল  সাড়ে ৪টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় মাহফুজুর রহমান রাব্বির দল। জানা গেছে, মঙ্গলবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আমন্ত্রণে ডিনারে যোগ দেবেন ক্রিকেটাররা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //