আফ্রিকা ম্যাচে অনিশ্চিত তাসকিন

আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলেও পরবর্তীতে টানা তিন হারে অনেকটাই কোণঠাসা হয়ে আছে বাংলাদেশ দল। এর সঙ্গে যুক্ত হয়েছে খেলোয়াড়দের ইনজুরির খবর। সাকিব আল হাসান আগেই চোট পেয়েছিলেন। খেলেননি ভারতের বিপক্ষের ম্যাচে। এবার ইনজুরিতে পড়েছেন তাসকিনও।

বিশ্বকাপের শুরু থেকে কিছুটা ইনজুরি নিয়েই খেলছেন তাসকিন আহমেদ। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলার সময় কাঁধের পুরনো চোট ফিরে আসে তাসকিনের। এরপরও অবশ্য ম্যাচ খেলেছেন এই পেসার। তবে কোনো ম্যাচেই নিজের বোলিং কোটা পূরণ করা হয়নি তার।

আফগানিস্তানের বিপক্ষে মাত্র ৬ ওভার বোলিং করেন তাসকিন। একই কারণে দ্বিতীয় ম্যাচে ৬ এবং তৃতীয় ম্যাচে ৮ ওভার বোলিং করতে দেখা যায় টাইগার পেসারকে। আর ভারতের বিপক্ষে ম্যাচে তো একাদশেই রাখা হয়নি তাসকিনকে।

শঙ্কা জেগেছে আসন্ন দক্ষিণ আফ্রিকা ম্যাচ খেলা নিয়েও। বিশেষ সূত্রে জানা গেছে, অবস্থা অনুযায়ী যদি তাসকিনের অপরারেশন করানো হয়, তাহলে কমপক্ষে দেড় থেকে দুই মাস থাকতে হবে মাঠের বাইরে। তবে আপাতত সে দিকে যাবে না টিম ম্যানেজমেন্ট। রিপোর্টে যদি গুরুতর কিছু ধরা পড়ে, তবে হয়ত বিশ্বকাপ শেষ হয়ে যাবে তাসকিন আহমেদের। 

উল্লেখ্য, এর আগে পুনেতে তাসকিনের স্ক্যান করানো হয়, যদিও তার রিপোর্ট কোনো কিছু স্পষ্ট জানানো হয়নি। সাকিবের ইনজুরির মতো তাসকিনের ইঞ্জুরি নিয়েও ধুম্রজাল তৈরি করেছে ম্যানেজমেন্ট। বাংলাদেশের পরের ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। মঙ্গলবারের সেই ম্যাচে তাসকিনকে নাও দেখা যেতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //