নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। আজ শনিবার (২৩ সেপ্টেম্বর) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। বৃষ্টির কারণে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ পরিত্যক্ত হয়েছে। দ্বিতীয় ম্যাচেও রয়েচে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে এগিয়ে যাওয়ার চেষ্টা করবে দুই দলই। 

আজ সকাল থেকেই ঢাকায় বিভিন্ন স্থানে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্টেডিয়াম ও তার আশেপাশের এলাকাগুলোতেও বৃষ্টি হচ্ছে। সময়মতো এই ম্যাচটি মাঠে গড়াবে কিনা, তা নিয়েই আছে শঙ্কা। 

আবহাওয়ার পূর্বাভাস বলছে, শনিবার ঢাকাতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে ৭৮ শতাংশ। প্রায় সারাদিনই আকাশ মেঘাচ্ছন্ন থাকার সম্ভাবনা রয়েছে।

প্রথম ম্যাচে দারুণ পারফরম্যান্স করে বাংলাদেশের বোলাররা। বিশেষ করে মুস্তাফিজুর রহমানের পারফরম্যান্স চিন্তা মুক্ত করেছে টিম ম্যানেজমেন্টকে। নিউজিল্যান্ডের টপ-অর্ডারকে ধসিয়ে দিয়ে ৭ ওভারে ২৭ রানে ৩ উইকেট নেন তিনি। 

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামার আগে বাংলাদেশ দলে এসেছে পরিবর্তন। নতুন এক ক্রিকেটার দলের সঙ্গে যোগ দেয়ায় বর্তমানে ১৬ জনে পরিণত হয়েছে বাংলাদেশ দল। নতুন করে টাইগার স্কোয়াডে যুক্ত হয়েছেন পেসার হাসান মাহমুদ। এশিয়া কাপ শেষ করে এসে বিশ্রামে ছিলেন তিনি। 

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ দলের একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। তানজিম সাকিবের পরিবর্তে একাদশে ফিরতে পারেন হাসান মাহমুদ। এছাড়া একাদশে থাকার সম্ভাবনা রয়েছে রিশাদ হোসেনেরও। 

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: 

তামিম ইকবাল,  লিটন দাস (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //