আইপিএলে প্রথম ম্যাচে ব্যর্থ লিটন দাস

ব্যাট হাতে চার রান, একটা ক্যাচ মিস এবং দুইটি স্টাম্পিংয়ের সুযোগ নষ্ট করা। এই হলো সংক্ষেপে কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচে লিটন দাসের অবদান। 

কেকেআর এবার বাংলাদেশ থেকে দুইজন ক্রিকেটারকে নিয়েছিল। সাকিব আল হাসান এবং লিটন দাস। সাকিব আইপিএল খেলতে ভারতে আসেননি। লিটন এসেছেন। আসার আগে তার পারফরমেন্স ছিল যথেষ্ট ভালো।

কলকাতায় আসার পর কয়েকটা ম্যাচে সুযোগ পাননি লিটন। কিন্তু দিল্লির বিরুদ্ধে সুয়োগ পেয়েও চূড়ান্ত ব্যর্থ হলেন। এবার আইপিএলের মঞ্চে নিজেকে প্রমাণ করার প্রথম সুযোগ হাতছাড়া করলেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) দিল্লির কাছে হেরেছে কেকেআর। পরপর পাঁচটি ম্যাচ হারার পর দিল্লি এবারের মোসুমে প্রথম জয় পেল।

কলকাতার ব্যাটারদের মধ্যে একমাত্র জেসন রয় ছাড়া কেউ রান পাননি। অধিনায়ক নীতীশ রানা, পাঁচ ছক্কা মেরে দলকে আগে জেতানো রিঙ্কু সিং, গত ম্যাচে শতরান করা ভেঙ্কটেশ নায়ার কেউই রান পাননি। আন্দ্রে রাসেল শেষ ওভারে কয়েকটি ছক্কা মারলেও তার রান করার গতি ছিল মন্থর।

উল্টে দিল্লি অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মাকে খেলিয়ে সাফল্য পেল। দুই উইকেট নিলেন তিনি। কলকাতার অন্যতম প্রধান স্পিনার সুনীল নারাইনও ব্যর্থ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //