মাঝপথে হঠাৎ বদলে গেল আইপিএলের সময়সূচি

আইপিএলের মাঝেই হঠাৎ বদলে গেল ম্যাচের সময়সূচি। সূচি অনুযায়ী, আগামী ৪ মে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নামার কথা ছিল লখনৌ সুপারজায়ান্টসের। তবে লখনৌ পৌরসভা নির্বাচনের কারণে খেলোয়াড়দের নিরাপত্তার বিষয়টিকে মাথায় রেখে এই ম্যাচের সূচিতে আনা হয়েছে পরিবর্তন।

গতকাল সোমবার (১৭ এপ্রিল) এক বিবৃতিতে সূচি পরিবর্তনের বিষয়টি জানায় আইপিএল কর্তৃপক্ষ। বিবৃতি অনুযায়ী, একদিন এগিয়ে ৪ মে এর ম্যাচ ৩ মে নির্ধারণ করা হয়েছে । যদিও ম্যাচ শুরুর সময় পাল্টানো হয়নি।

সূচি পরিবর্তনের কারণে কিছুটা বিপাকে পড়েছে লখনৌয়ের খেলোয়াড়েরা। কারণ বিশ্রামের জন্য খুব বেশি সময় পাবেন না তারা। ১ মে ঘরের মাঠে বেঙ্গালুরুর মুখোমুখি হবে লখনৌ। এরপর ৩ তারিখ খেলতে হবে চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচ। তবে চেন্নাইয়ের খেলোয়াড়েরা লখনৌর থেকে বিশ্রামের সময় বেশি পাবেন। ৩০ এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচ খেলে ৩ মে মাঠে নামবে তারা।

অবশ্য, নির্বাচনের কারণে আইপিএলের সূচি পরিবর্তনের বিষয়টি এবারই প্রথম নয়। ২০১৪ সালে নির্বাচনের কারণে আইপিএল শুরু হয়েছিল আরব আমিরাতে। নির্বাচন শেষে সেই সংস্করণের বাকি অংশ ভারতে ফিরিয়ে আনা হয়।

৪ মে অনুষ্ঠিত হবে লখনৌ মিউনিসিপাল নির্বাচন। ১৩ মে ফল জানা যাবে। সেই দিনও লখনৌ সুপারজায়ান্টসের ম্যাচ রয়েছে। তবে সেটা হবে হায়দরাবাদের মাঠে। সেখানে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলবেন লোকেশ রাহুলরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //