বাংলাদেশ আমাদের উড়িয়ে দিয়েছে: বাটলার

ঘরের মাঠে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ‘বাংলাওয়াশ’ করেছে সাকিব আল হাসানের দল। টাইগারদের কাছে সিরিজ হেরে হতাশা প্রকাশ করেছেন দলটির অধিনায়ক জস বাটলার।

আজ মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে তিনি বলেন, আমি সত্যিই খুব হতাশ। বাংলাদেশ দলকে অভিনন্দন, তারা আমাদের উড়িয়ে দিয়েছে।

বাটলার আরও বলেন, স্লগে (বল হাতে) আমরা কামব্যাক করেছিলাম, অনেকগুলো ক্যাচ মিস করেছি, যা খুব হতাশার। 

এদিন মিরপুরে শেষ ম্যাচে বাংলাদেশ দুর্দান্ত শুরু করেও ১৫৮ রানে আটকে যায়। যে কৃতিত্ব দলের বোলারদের দিলেন বাটলার। ওই রান মালান ও বাটলার ৯৫ রানের জুটি গড়ে সহজ করে ফেলেছিলেন। তবে মুস্তাফিজের ১৪তম ওভারে মালান ও বাটলার আউট হন এবং তাসকিন ১৭তম ওভারে মঈন-ডাকেটকে ফিরিয়ে দলকে ম্যাচে ফেরেন। 

এ প্রসঙ্গে বাটলার বলেন, উইকেট কিছুটা ভালো ছিল। আমি মনে করি, বাংলাদেশকে আমরা নাগালে রাখতে পেরেছিলাম। আশা করেছিলাম, রানটা তাড়া করতে পারবো, কিন্তু তা হয়ে ওঠেনি। ওই সময় দুটি উইকেট হারানো ব্যবধান গড়ে দিয়েছি। আমি ওই সময় ডাইভ (রান আউট থেকে বাঁচতে) না দেওয়ায় খুব হতাশ। রানটা পূর্ণ করতে প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম।

এর আগে, মঙ্গলবার মিরপুরে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে ইংল্যান্ডকে ১৬ রানে হারায় বাংলাদেশ। আগে ব্যাট করে ২ উইকেটে ১৫৮ রান তুলে লিটন-শান্তরা। জবাবে ৬ উইকেটে হারিয়ে ১৪২ রানে থামে সফরকারিদের ইনিংস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //