টানা তৃতীয় জয় পেলো মাশরাফির সিলেট

মিরপুরে তৌহিদ হৃদয়ের ঝড়ো ফিফটিতে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৫ উইকেটের হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। আর তাতেই বিপিএলের নবম আসরে টানা তৃতীয় ম্যাচে জয় পেল মাশরাফিরা। 

আজ সোমবার (৯ জানুয়ারি) শেষ বেলায় মুশফিকুর রহিমে দৃঢ়তা আর থিসারা পেরেরার ঝড়। তাতে যেন আগের ম্যাচের চিত্রনাট্যের পুনরাবৃত্তির আভাস মিলছিল। তবে সবদিন তো আর একভাবে যায় না। পেরেরাও টিকে থাকতে পারলেন না, জয় থেকে মাত্র ১২ রান দূরে থাকতেই বিদায় নিতে হলো তাকে।

যদিও তার বিদায় দলের জয়ে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। তৌহিদ হৃদয়ের অর্ধশতকের দিনে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স।

জাকের আলি অনিকের অর্ধশতকে ১৪৯ রানের পুঁজি পেয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দেড়শ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই মোহাম্মদ হারিসের উইকেট হারায় সিলেট। তিনে নেমে তৌহিদ হৃদয় পাওয়ার প্লেতে নাজমুল শান্তর সঙ্গে ৫০ রান যোগ করেন স্কোরবোর্ডে। তবে শান্তও ফিরে গেলে জাকির হাসান নেমেই ধুন্ধুমার ব্যাট চালাতে থাকেন।

অন্যদিকে তৌহিদ গত ম্যাচের পর এদিনও তুলে নিয়েছেন অর্ধশতক। ৩৭ বলে চার ছক্কা আর তিন চারে খেলেন ৫৬ রানের ম্যাচসেরা একটি ইনিংস। তবে জয় নিয়ে ফেরার আগেই মাঠ ছাড়তে হয় তাকে। খুশদিল শাহর বল উইকেট ছেড়ে বেরিয় উড়িয়ে মারতে চেয়েছিলেন। কিন্তু ব্যাটে সংযোগ না হয়ে সেটা চলে যায় উইকেটরক্ষক লিটন দাসের হাতে। স্টাম্প ভাঙতে বিলম্ব করেননি দেশসেরা এই ব্যাটার।

তবে তৌহিদের আগেই ফিরে গেছেন জাকির হাসান। আগের দিন যিনি ১৮ বলে ৪৩ রানের এক ইনিংস খেলেছিলেন। আজও তার ব্যাট থেকে এসেছে ১০ বলে ২০ রান। দুটি ছক্কার সঙ্গে ছিল একটি চারের মার। মুশফিকুর রহিম খেলেন ২৫ বলে ২৮ রানের একটি ইনিংস। যা সাজানো ছিল দুটি চারের মারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //