বিসিবিকে চিঠি, জাহানারার বিস্ফোরক অভিযোগ

শৃঙ্খলা ভঙ্গের শাস্তি হিসেবে বাংলাদেশ নারী দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ক্রিকেটার জাহানারা আলম। তাকে ছাড়াই মালয়েশিয়ায় আইসিসি কমনওয়েলথ গেমস-২০২২ খেলতে শনিবার দেশ ছাড়ে বাংলাদেশ নারী দল। এরইমধ্যে দল থেকে বাদপড়া নিয়ে ক্ষুব্ধ জাহানারা বিসিবিকে একটি চিঠি দিয়েছেন।

চিঠিতে বাংলাদেশের জাতীয় নির্বাচকের বিরুদ্ধে স্বজনপোষণ ও অব্যবস্থাপনার অভিযোগ তুলেন সাবেক এই অধিনায়ক। জাহানারার চিঠি দেওয়ার কথা স্বীকার করে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমরা জাহানারার কাছ থেকে চিঠি পেয়েছি। তদন্ত করে যথাযথ পদক্ষেপ করা হবে। কারণ যখন জাহানারার মাপের কোনও ক্রিকেটার অভিযোগ করছে তখন দেখতে হবে তার মধ্যে কতটা সত্যি রয়েছে।

জিম্বাবুয়ে থেকে ফিরে বিসিবিকে যে চিঠি দিয়েছেন জাহানারা, সেখানে নির্বাচক মঞ্জুরুল ইসলাম, কোচ একে এম মাহামুদুল ইমনের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনেছেন। একই সঙ্গে তুলে ধরেছেন ড্রেসিংরুমের অনেক ঘটনা।

তিনি জানান, তাকে ক্রিকেটীয় কারণে নয়, বরং অন্য কারণে দল থেকে বাদ দেওয়া হয়েছে। সেই ঘটনার তদন্তের আবেদন করেছেন তিনি।

২০২২ নারী ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব খেলে জিম্বাবুয়ে গিয়েছিল নারী দল। সেখানে বেশ উজ্জ্বল ছিল জাহানারার পারফরম্যান্স। ছয় ম্যাচ খেলে ৯টি উইকেট নিয়েছেন এই ডানহাতি পেসার। এর মধ্যে ২ ম্যাচে নিয়েছিলেন ৩টি করে উইকেট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //