কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া সেই প্রকৌশলী গ্রেপ্তার

বিরাট কোহলির মেয়ে ভামিকা কোহলিকে ধর্ষণের হুমকি দেওয়ায় ২৩ বছর বয়সী এক সফটওয়্যার প্রকৌশলীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। পুলিশের প্রতিবেদন অনুযায়ী, হায়দরাবাদ প্রবাসী রামনাগেস শ্রীনিবাস আকুবাথিনি নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলির ১০ মাস বয়সী মেয়েকে ধর্ষণ করার মন্তব্য টুইট করেন। এর স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারত ছিটকে পড়ার পর থেকেই অনলাইনে কড়া সমালোচনা শুনতে হচ্ছে কোহলিদের। পাকিস্তানের বিপক্ষে হারের পর ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ শামিকে তাঁর ধর্ম নিয়েও কটূক্তি শুনতে হয়েছে। ওই সময় হায়দরাবাদ প্রবাসী রামনাগেস শ্রীনিবাস আকুবাথিনি নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে কোহলির ১০ মাস বয়সী মেয়েকে ধর্ষণ করার মন্তব্য টুইট করেন।

এই ঘটনার পর দিল্লির নারী কমিশন (ডিসিডব্লিউ) দিল্লি পুলিশকে ঘটনাটি জানিয়ে নোটিশ পাঠায়। সর্বশেষ মুম্বাই পুলিশ এরপর ২৩ বছর বয়সী রামনাগেসকে যৌন হয়রানি, ভীতি প্রদর্শন, মানহানি এবং অশ্লীল আচরণ প্রকাশ করার কারণে গ্রেপ্তার করে। এএফপিতে মুম্বাই পুলিশের এক সদস্য জানিয়েছেন, তাঁকে গ্রেপ্তার করা হয়েছে এবং মুম্বাইয়ে নিয়ে আসা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //