সাকিব বিহীন ম্যাচে কলকাতার জয়

সাকিব বিহীন ম্যাচে আরও একটি জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। আইপিএলের ১৪তম আসরের দ্বিতীয় পর্বে নিজেদের চতুর্থ খেলায় তৃতীয় জয় পেল শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজিটি।  

দ্বিতীয় পর্বের প্রথম তিন ম্যাচে বিরাট কোহলির বেঙ্গালুরু ও রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাইকে হারানো দলটি হেরে যায় ধোনির চেন্নাইয়ের বিপক্ষে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসকে ৩ উইকেটে হারায় ইয়ন মরগানের নেতৃত্বাধীন কেকেআর।  এই জয়ে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আছে কলকাতা। 

১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এক ম্যাচ বেশি খেলে ১৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ঋষভ পন্থের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। আর ১০ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তিনে আছে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

মঙ্গলবার টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ২ উইকেটে ৭৭ রান করা দিল্লি এরপর চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে ৫০ রানে ৮ উইকেট হারিয়ে ১২৭/৯ রানে ইনিংস গুটায়। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করে করেন স্টিভ স্মিথ ও অধিনায়ক ঋষভ পন্থ। ২৪ রান করেন শিখর ধাওয়ান। কেকেআরের হয়ে দুটি করে উইকেট নেন লুকি ফার্গুনসন, সুনীল নারিন ও ভেঙ্কটেশ আইয়ার। 

টার্গেট তাড়া করতে নেমে ১০ বল হাতে রেখেই ৩ উইকেটের জয় পায় কেকেআর। দলের জয়ে সর্বোচ্চ ৩৬ রান করেন নিথিশ রানা। ৩০ রান করেন ওপেনার শুভমান গিল। দিল্লির আভিষখান শিকার করেন সর্বোচ্চ ৩ উইকেট।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //