পিসিবির নতুন চেয়ারম্যান রমিজ রাজা

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান হলেন রমিজ রাজা। বর্তমান চেয়ারম্যান এহসান মানির সঙ্গে বৈঠকের পর দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান এই সিদ্ধান্ত নিয়েছেন।

ক্রিকইনফোর খবরে জানানো হয়, সোমবার (১৩ সেপ্টেম্বর) লাহোরে ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে বিশেষ সভায় সাবেক ক্রিকেটার, বিশ্লেষক রমিজ রাজাকে পিসিবির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। সর্বসম্মতিক্রমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিন বছরের জন্য পিসিবির প্রধান নির্বাচিত হলেন তিনি।

প্রধানমন্ত্রী ইমরান খান সবুজ সঙ্কেত দিয়েছিলেন আগেই। এবার শুধু আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। পিসিবির চেয়ারম্যান পদে একমাত্র রমিজই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এ কারণে পিসিবি গভর্নিং গভর্নিং বডির ছয় সদস্যের ভোটও দেয়ার প্রয়োজন পড়েনি।

পাকিস্তানের ক্রিকেট বোর্ডের ৩৬তম মেয়াদে ৩০তম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেবেন রমিজ। ইজাজ বাট, জাভেদ বুরকি এবং আব্দুল হাফিজ কারদারের পর চতুর্থ ক্রিকেটার হিসেবে বোর্ডপ্রধানের চেয়ারে বসতে চলেছেন তিনি।

পিসিবির সঙ্গে এটি রমিজের দ্বিতীয় দফা কাজ। এর আগে ২০০৩ থেকে ২০০৪ পর্যন্ত পিসিবির প্রধান নির্বাহী হিসেবে দায়িত্বে ছিলেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //