সাকিবের আইপিএল খেলার অনুমতি পুনর্বিবেচনা করবে বিসিবি

আইপিএল খেলতে ছুটি চেয়েছিলেন সাকিব আল হাসান। ওই সময় সেটা মঞ্জুরের কথাও জানিয়েছিল বিসিবি। তবে এই সিদ্ধান্ত আবার পুনরায় বিবেচনার কথা জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপাশেন্স চেয়ারম্যান আকরাম খান।

রবিবার (২১ মার্চ) পাপনের বাসায় বৈঠকের পর আকরাম বলেন, আজকে আমাদের মূলত মিটিং ছিলো টিম নিউজিল্যান্ড নিয়ে। এসব ব্যাপার নিয়ে আলোচনা হয়েছে। এটাও চিন্তা করেছি যাতে আমাদের এটা কোনো এফেক্ট না ফেলে টিমের ওপর। অনেক কথার মধ্যে একটা ছিলো আমি নাকি চিঠি পড়িনি। বোর্ডের সাথে কথা বলে আইপিএলের এনওসির ব্যাপারে সিদ্ধান্ত নেবো। ও যদি টেস্ট খেলতে চায় তাহলে খেলবে। আমরা ওর এনওসির ব্যাপারে চিন্তা করব।

সাকিবের চিঠি প্রসঙ্গে আকরাম বলেন, সাকিব যেটা আমাদের বলেছে, শ্রীলঙ্কায় আমরা যে সিরিজটা খেলতে যাচ্ছি সে সিরিজটা না খেলে সে আইপিএল খেলতে চায়। শ্রীলঙ্কায় আমরা কি খেলতে যাবো সেটা আপনারাও জানেন, আমরাও জানি, সবাই জানে। এখন যেহেতু সে নিজের মুখে বলেছে সে টেস্ট খেলতে চায়...।

ফেসবুক লাইভে এসে সাকিব অভিযোগ করেছিলেন তার পাঠানো চিঠি পড়েননি খোদ ক্রিকেট অপরাশেন্স চেয়ারম্যান। এই নিয়ে স্পষ্টই ক্ষোভ দেখা গেছে আকরাম খানের মধ্যে। দুয়েকদিনের মধ্যেই সাকিবের এনওসি নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।

আকরাম বলেন, যেহেতু বলেছে যে ও চিঠি দিয়েছে আমি চিঠিটা পড়িনি। তো ঠিক আছে, যেহেতু চিঠিটার ভুল বুঝেছি আমি, আর ও যেহেতু টেস্ট খেলতে চাচ্ছে, সেহেতু বোর্ডের সবার সাথে আলাপ-আলোচনা করে কাল, পরশু মধ্যে ওর এনওসির ব্যাপারে আবার আলোচনা করব। ও শ্রীলঙ্কা যাবে টেস্ট খেলবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //