মোস্তাফিজ চাইলে আইপিএল খেলতে অনুমতি দেবে বোর্ড

আইপিএলে এবার দল পেয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। মোস্তাফিজকে ১ কোটি রুপিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। মোস্তাফিজ চাইলে আইপিএল খেলতে যাওয়ার অনুমতিও দেবে বোর্ড।

সাকিবকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলার অনুমতি ইতিমধ্যে দিয়ে দিয়েছে বিসিবি। কিন্তু মোস্তাফিজের বিষয়টি এখনো পরিষ্কার নয়। আইপিএলের ওই সময়টায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ আছে বাংলাদেশের। বিসিবি তাই অনুমতি দিলেও ভেতরে ভেতরে অসন্তুষ্টি আছেই।

মোস্তাফিজও ব্যাপারটা আঁচ করতে পেরেছেন। তাই সাকিবের মতো সরাসরি ছুটি চাননি, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করতে গেছেন কাটার মাস্টার। জানতে চেয়েছেন আইপিএল খেলতে যাবেন কি-না।

সোমবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমের সঙ্গে আলাপে সেই খবর জানালেন পাপন নিজেই। বিসিবি প্রধান বলেন, মোস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে। যাবে কি-না জানতে চায়।

জবাবে সরাসরি আটকে রাখা বা ছেড়ে দেয়ার কথা বলেননি পাপন। বরং তিনি জানালেন, আমি বলেছি- দেখো, এখানে আমার কিছুই বলার নেই। তুমি যদি খেলতে না চাও, তুমি যদি ওখানে (আইপিএল) যেতে চাও, তবে আমাদের একটা চিঠি দাও। আমরা তোমাকে আটকাব না। বার্তাটা সবার জন্য একদম পরিষ্কার। এটা কোনো বিশেষ ব্যক্তির জন্য নয়। সাকিবের ব্যাপারটা থেকেই এমন সিদ্ধান্ত নিচ্ছি না। এটা সবার জন্যই সমান।

পাপনের কথায় ইঙ্গিত, মোস্তাফিজ চাইলে আইপিএল খেলতে যাওয়ার অনুমতি দেবে বোর্ড। তবে জাতীয় দলের সিরিজ চলার সময় বিদেশি লিগে খেলতে যাওয়ার বিষয়টিকে খুব একটা ভালো চোখে দেখছেন না বোর্ড সভাপতি।

এখন মোস্তাফিজ কি সিদ্ধান্ত নেবেন, সেটি তার ব্যাপার। কাটার মাস্টার কি আইপিএলে খেলার মতো কঠিন সিদ্ধান্তটা নিতে পারবেন? নাকি জাতীয় দলের জন্য কোটি টাকার প্রস্তাবকে অগ্রাহ্য করবেন? উত্তরটা সময়ই বলে দেবে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh