ফাইনালে টস জিতে বোলিংয়ে মাহমুদুল্লাহ একাদশ (সরাসরি)

বিসিবি প্রেসিডেন্ট’স একাদশে মুখোমুখি মাহমুদউল্লাহ ও নাজমুল একাদশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোববার দুপুর দেড়টায় টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় মাহমুদউল্লাহরা।

https://www.facebook.com/bcbtigercricket/videos/704058360240864 লিংকে ক্লিক দিলেই সরাসরি দেখা যাবে দল দুটির মধ্যকার শিরোপার লড়াই। এছাড়া বিটিভিতেও ম্যাচটি সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

তিন দলের এই টুর্নামেন্টের ফাইনাল হওয়ার কথা ছিল গত শুক্রবার। কিন্তু আবহাওয়া অনুকূলে না থাকায় তা দুইদিন পিছিয়ে রবিবার নিয়ে আসা হয়।

ফাইনাল ম্যাচে উভয় একাদশে বেশ কয়েকটি পরিবর্তন আনা হয়েছে। মাহমুদউল্লাহ একাদশে জায়গা হারিয়েছেন নাঈম শেখ, আবু হায়দার রনি ও রাকিবুল হাসান। তাদের পরিবর্তে ডাক পেয়েছেন মুমিনুল হক, সুমন খান ও আমিনুল ইসলাম বিপ্লব।

দুটি পরিবর্তন নাজমুল একাদশে। আগের ম্যাচ খেলা না হলেও ফাইনালে একাদশে ফিরেছেন সাইফ হাসান ও নাঈম হাসান।

দাপটের সঙ্গে ফাইনালে উঠেছে নাজমুল একাদশ। গ্রুপ পর্বের চার ম্যাচের তিনটিতেই জয় পায় তারা। অন্যদিকে মাহমুদউল্লাহ একাদশ ফাইনাল খেলছে ভাগ্যের জোরে। টুর্নামেন্টের অপর দল তামিম একাদশের ব্যর্থতা পোয়াবারো হয়ে এসেছে মাহমুদউল্লাহদের জন্য।

মাহমুদউল্লাহ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, মাহমুদউল্লাহ রিয়াদ-(অধিনায়ক), নুরুল হাসান সোহান-(উইকেটকিপার), সাব্বির রহমান, আমিনুল ইসলাম, সুমন খান, এবাদত হোসেন, রুবেল হোসেন।

নাজমুল একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, নাসুম আহমেদ, নাঈম হাসান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //