বনশ্রীতে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর বনশ্রী এলাকায় একটি বাসা থেকে জবা আক্তার যুথি (১৩) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) রাত ১০টার দিকে এ উদ্ধারের ঘটনা ঘটে।

আজ শনিবার (২৭ এপ্রিল) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

বাচ্চু মিয়া বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় জবাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, এই ঘটনায় ওই বাসার গৃহকর্তা শাকিন উল আলম ও গৃহকর্ত্রী নূরই জান্নাতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গৃহকর্মী জবা জয়পুরহাট সদরের হালপট্টি পুরানা পৈইল গ্রামের জুয়েল মন্ডলের মেয়ে।

তিনি বলেন, আমরা গিয়ে দেখি, জবা আক্তার যুথি গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মেয়েটিতে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাসার গৃহকর্তা এবং গৃহকর্ত্রীকে থানায় আনা হয়েছে। তার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //