রাজধানীর ধানমন্ডি ও মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ২৫ সদস্য গ্রেপ্তার

রাজধানীর ধানমন্ডি ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং’য়ে জড়িত অভিযোগে ২৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ রবিবার (২৪ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব -২–এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার শিহাব করিম।

তিনি বলেন, শনিবার ধানমন্ডি ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা আক্তার গ্যাং, মাসুম গ্যাং, পিনিক গ্যাং, বাপ্পী গ্যাং ও লিমন গ্যাংয়ের সদস্য। এসব গ্যাংয়ের সদস্যরা মাদক সেবনসহ মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

তিনি আরও বলেন, তারা দিনে গাড়ির চালক, চালকের সহকারী, দোকানের কর্মচারী, নির্মাণশ্রমিক, পুরোনো মালামাল ক্রেতা, সবজি বিক্রেতা ইত্যাদি পেশার আড়ালে রাতে ছিনতাই ও চাঁদাবাজি করতেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, ছিনতাই ও মারামারির মামলা রয়েছে।

শিহাব করিম বলেন, তারা চাঁদাবাজিসহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদপুর, ঢাকা উদ্যান, বেড়িবাঁধ, আদাবরসহ আশপাশের এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো।

গ্রেপ্তার ২৫ জনের মধ্যে রয়েছেন আক্তার গ্যাংয়ের প্রধান মো. আক্তার (২৪), আক্তারের সহযোগী মো. শাকিল (১৯), মো. ফয়সাল (১৯), মো. রাসেল (২০) এবং মো. আশিক (২৩)।

এছাড়া মাসুম গ্যাংয়ের প্রধান মো. মাসুম (২৫), মো. শাওন (২৩), পিনিক গ্যাংয়ের প্রধান হাসান (২৯), সহযোগী মেহেদী হাসান (২৫), ইমন (২১), মো. আনোয়ার হোসেন (২২)।

বাপ্পী গ্যাংয়ের প্রধান মো. বাপ্পী (২৭), বাপ্পীর সহযোগী আবদুল জলিল (২৭), আশরাফুল (২২)।

এছাড়া লিমন গ্যাংয়ের প্রধান মো. লিমন (২২), লিমনের সহযোগী মো. ফয়সাল প্রকাশ আলিম (২৫), মো. ফিরোজ (৩২), রাকিব প্রকাশ (১৯), মো. সুমন (২৩), মো. সুজন মৃধা (৩২), মো. মমিন ইসলাম (২০), মো. নয়ন (১৯), মো. জুয়েল (২৩), সুমন মিয়া (২১) ও মো. রাবেল মিয়া (২২)।

এসময় তাদের কাছ থেকে চাপাতি, ছুরি, চাকু, চায়নিজ কুড়ালসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //