ঢাকার প্রবেশমুখে চলছে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশি

২৮ অক্টোবর রাজধানীতে রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে আমিনবাজারসহ ঢাকার বিভিন্ন প্রবেশমুখে চেকপোস্ট বসিয়ে যানবাহনে যাত্রীদের তল্লাশি করা হচ্ছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে প্রবেশ পথগুলোতে তল্লাশিচৌকি বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আজ শুক্রবার (২৭ অক্টোবর) সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা হাসপাতালের সামনে চেকপোস্ট ও তল্লাশি কার্যক্রম শুরু করা হয়।

আমিনবাজারে পরিচালিত পুলিশের চেকপোস্ট ঘুরে দেখা যায়, উল্লেখযোগ্য সংখ্যক পুলিশের উপস্থিতিতে ঢাকাগামী বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ক্ষেত্রবিশেষে তাদের সাথে থাকা ব্যাগপত্র তল্লাশি করছে পুলিশ। এক্ষেত্রে, ঢাকাগামী দূরপাল্লার বিভিন্ন যাত্রীবাহী বাস, গণপরিবহন, প্রাইভেট কার, মাইক্রোবাস, মোটরসাইকেলের প্রতি পুলিশের বিশেষ নজর লক্ষ করা গেছে।

এদিকে, চেকপোস্টে সন্দেহভাজন কাউকে আটকের খবর পাওয়া যায়নি। পুলিশ জানায়, শুক্রবার (২৮ অক্টোবর) বড় দুটি রাজনৈতিক দলের সমাবেশ। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই চেকপোস্ট। কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেটি নিশ্চিত করতেই পুলিশের এই চেকপোস্ট।

চেকপোষ্টে থাকা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, আগামীকাল রাজধানীতে দুইটি রাজনৈতিক দলের সমাবেশ আছে। কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, তা নিশ্চিত করতেই আমাদের এই চেকপোস্ট কার্যক্রম চলছে। সাধারণ মানুষের স্বার্থেই নিয়মিত এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //