রাজধানীতে শ্রমিক দলের নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

রাজধানীতে জাতীয়তাবাদী শ্রমিক দলের এক নেতাকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

গতকাল রবিবার (৩০ জুলাই) মধ্যরাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই অভিযোগ করেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিবৃতিতে রিজভী বলেন, রবিবার রাত সাড়ে ১১টায় রাজধানীর শান্তিনগর মোড় থেকে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে একটি মাইক্রোবাসে (মোট্রো-চ ৫২১৪৫০) সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে। তিনি এ ঘটনায় গভীর উদ্বেগ, ক্ষোভ এবং তীব্র নিন্দা জানান।

বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, 'বাংলাদেশের মানুষ যখন তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা, ঠিক তখনই এই অবৈধ গণবিচ্ছিন্ন সরকার এগুলো আড়াল করতে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করার যে অমানবিক ঘৃণ্য খেলায় মেতেছে তা নজিরবিহীন। বর্তমান শাষকগোষ্ঠী রাষ্ট্র ক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। এ ধরনের মানবতাবিরোধী কর্মকাণ্ড সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়। বিরোধ দলের নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।

রিজভী অবিলম্বে মুন্সী বদরুল আলম সবুজের নিঃশর্ত মুক্তির দাবি জানান। একইসঙ্গে পরিবারের কাছে তাকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান। অন্যথায় তার কিছু হলে আইনশৃঙ্খলা বাহিনী দায়ী থাকবে বলে সতর্ক করে দেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //