পহেলা বৈশাখে নাশকতার কোনো হুমকি নেই: আইজিপি

আসন্ন পহেলা বৈশাখে কোনো ধরণের নাশকতার হুমকি না থাকলেও বর্ষবরণ অনুষ্ঠানে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আজ সোমবার (১০ এপ্রিল) দুপুরে আসন্ন ঈদ উপলক্ষে শপিংমল ও মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে যান পুলিশের আইজিপি। পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, পহেলা বৈশাখের অনুষ্ঠানে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হবে। এ দিনকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনো নাশকতার হুমকির খবর আমাদের কাছে আসেনি।

বসুন্ধরা শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে আইজিপি আরও বলেন, আসন্ন পহেলা বৈশাখ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের মার্কেট, শপিংমল ও রাস্তাঘাটে নিরাপত্তা জোরদার করা হয়েছে। ইফতার, সেহরি ও তারাবির নামাজের সময় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মেট্রোপলিটন পুলিশ, জেলা পুলিশ, র‌্যাব, এপিবিএন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা সমন্বয় করে নিরাপত্তা নিশ্চিত করছে।

রাজধানীর বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সাদা পোশাক ও ইউনিফর্মে পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, ঢাকা শহরের সবগুলো মার্কেটে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে এবং বিভিন্ন স্তরে নিরাপত্তাবলয় সৃষ্টি করা হয়েছে। সহজে মার্কেটে চলাচলের জন্য ট্রাফিক ব্যবস্থাও জোরদার করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //