জনতা ব্যাংকে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১০ দিনের কর্মসূচি পালন করছে জনতা ব্যাংক লিমিটেড। 

গতকাল বুধবার (১৬ মার্চ) রাত ১২ টা ১ মিনিটে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান ও এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ কেক কেটে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন কর্মসূচি উদ্বোধন করেন। 

এ সময় ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল, এফসিএ, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল মজিদ, রুবীনা আমীন ও মেশকাত আহমেদ চৌধুরী, ডিএমডি মোঃ আব্দুল জব্বার, শেখ মোঃ জামিনুর রহমান, মোঃ আসাদুজ্জামান ও মোঃ কামরুল আহছানসহ ঊর্ধ্বতন নির্বাহী-কর্মকর্তা, সিবিএ নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন উপলক্ষে ৬ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত ১০ দিনের কর্মসূচি পালন করছে জনতা ব্যাংক লিমিটেড। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রতিদিন সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী। কর্মসূচিতে আরও রয়েছে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা ও মিলাদ মাহফিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //