এসএসসি পরীক্ষায় মাইলস্টোন কলেজের অভাবনীয় সাফল্য

প্রতি বছরের মতো ২০২৪ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে অভাবনীয় সাফল্যের ধারা বজায় রেখেছে রাজধানীর উত্তরায় অবস্থিত স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন কলেজ।

এবছর মাইলস্টোন কলেজ থেকে বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনে মোট ১৭৫০ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। পাসের হার ১০০ শতাংশ। পাসকৃতদের মধ্যে জিপিএ-৫ পেয়েছেন ১২৯৮ জন শিক্ষার্থী। জিপিএ-৫ অর্জনের হার ৭৪.১৭ শতাংশ।

বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন ১৫১৬ জন শিক্ষার্থী। পাসের হার ১০০ শতাংশ। বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ অর্জন করে ১২৬৯ জন। বিজ্ঞানে জিপিএ-৫ অর্জনের হার ৮৪ শতাংশ। অন্যদিকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৩৪ জন। পাসের হার ১০০ শতাংশ। ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে জিপিএ-৫ অর্জন করে ২৯ জন।

শুরু থেকেই মাইলস্টোন কলেজ এসএসসি পরীক্ষায় ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখছে। পাসের হার, জিপিএ-৫ অর্জন সব ক্ষেত্রেই অনন্য সাফল্যের ছোঁয়া। নিয়মিতভাবে ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখার ব্যাপারে মাইলস্টোন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম বলেন, আমরা ছাত্রছাত্রীদের গুণগতমানের শিক্ষা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। ক্যালেন্ডার ভিত্তিক নিয়মিত একাডেমিক পাঠদান, বিশেষ একাডেমিক কার্যক্রম এবং সহপাঠ্যক্রমিক কার্যক্রম আমাদের ছাত্রছাত্রীদের আশানুরূপ ফলাফল অর্জনে সহায়তা করে। অধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলমের মতে, মাইলস্টোন কলেজের প্রত্যাশা মতো ফলাফল লাভের জন্য প্রধান নিয়ামক হলো এখানকার শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক প্রচেষ্টা।

এসএসসি পরীক্ষায় অসাধারণ সাফল্য অর্জন করায় তিনি মাইলস্টোন কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, উত্তীর্ণ ছাত্রছাত্রী এবং সম্মানিত অভিভাবকদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //