রাবিতে নারীর শ্লীলতাহানির অভিযোগ, ক্যান্টিন সিলগালা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল ক্যান্টিন মালিকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ  করেছেন ক্যান্টিনেরই এক নারী কর্মচারী।

গতকাল শুক্রবার (৩ মে) দুপুরে হলের প্রাধ্যক্ষ মো. জাহাঙ্গীর হোসাইনের কাছে মৌখিক অভিযোগ করেন ওই নারী। অভিযোগের ভিত্তিতে তৎক্ষণাৎ ক্যান্টিন সিলগালা করার নির্দেশ দেন প্রাধ্যক্ষ।

অভিযুক্ত ক্যান্টিন মালিকের নাম হাফিজুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের পাশের এলাকা মেহেরচন্ডীর বাসিন্দা।

অভিযোগকারী নারী বলেন, ওই লোকের সাথে আমার তিন বছরের সম্পর্ক। আমায় বিভিন্ন কথা বলে, আশ্বাস দিয়ে ব্যবহার করতো। আজকে দুপুরবেলা আমি কাজ করছিলাম ক্যান্টিনে ওই লোক ছাড়া আর কেউ ছিল না। তখন তিনি আবার আমার শ্লীলতাহানি করেন।

এ বিষয়ে আইনি পদক্ষেপ নিবেন কি-না জিজ্ঞেস করলে তিনি বলেন, আমার পাড়ায় মান সম্মান আছে। একটা বড় ছেলে আছে। সবকিছু বিবেচনা করে আমি অভিযোগ করতে চাচ্ছি না।

অভিযুক্ত ক্যান্টিন মালিক হাফিজুর রহমান ঘটনা অস্বীকার করে বলেন, ওর সাথে আমার কোনো সম্পর্ক নেই। ওই মহিলা ক্যান্টিন থেকে চাল চুরি করে পেছনের দরজা দিয়ে পালাচ্ছিলেন। আমি দেখতে পেয়ে ওকে আটকাই এবং দু-তিনটে চর মারি। তখন সে নিজেই কাপড় ছিঁড়ে বলে আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দেবে। তারপর হল গেইটে এসে চেঁচামেচি শুরু করেন।

এ বিষয়ে হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রাধ্যক্ষ মো. জাহাঙ্গীর হোসাইন বলেন, দুই পক্ষের অভিযোগের প্রেক্ষিতে ক্যান্টিন সিলগালা করা হয়েছে। শীঘ্রই একটা তদন্ত কমিটি গঠন করে তদন্তের প্রেক্ষিতে পরবর্তীতে ক্যান্টিন খোলা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //