হাবিপ্রবি সাংবাদিক সমিতির ষান্মাসিক মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান

হাবিপ্রবি সাংবাদিক সমিতির তিনটি ক্যাটাগরিতে সেরাদের ষান্মাসিক মিডিয়া অ্যাওয়ার্ড-২০২৪ প্রদান করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সভাকক্ষে এই মিডিয়া অ্যাওয়ার্ড দেওয়া হয়। 

হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি মো. তানভির আহমেদের সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক যোবায়ের ইবনে আলীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এবং জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মাহাবুব হোসেন, সহকারী প্রক্টর অধ্যাপক ড. ইয়াছিন প্রধান, সহকারী প্রক্টর সহকারী অধ্যাপক রুবায়েত আল ফেরদৌস নোমান এবং হাবিপ্রবি সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যরা। 

ষান্মাসিক সেরা সাংগঠনিক অ্যাওয়ার্ড পেয়েছেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. গোলাম ফাহিমুল্লাহ্। সেরা প্রতিবেদক অ্যাওয়ার্ড পেয়েছেন সংগঠনটির কার্যকরী সদস্য ও দ্যা ডেইলি ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রিয়া রানী মোদক। যৌথভাবে সেরা উদীয়মান প্রতিবেদক অ্যাওয়ার্ড সংগঠনটির দপ্তর সম্পাদক নাঈম ইসলাম সংগ্রাম এবং কার্যকরী সদস্য রাহাত হোসেন।

পুরস্কার দেবার বিষয়ে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সহ-সভাপতি মো. রুবাইয়াদ ইসলাম বলেন, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি এবং সদস্যদের উৎসাহ দিতে আমরা এ  পুরস্কার প্রদান করছি। তৃতীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. মিরাজুল আল মিশকাতের হাত ধরে হাবিপ্রবিসাস মিডিয়া অ্যাওয়ার্ডের প্রচলন শুরু হয়৷ আশা করি পরবর্তীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //