ইস্টার্ন ইউনিভার্সিটিতে ছাত্রাবাস উদ্বোধন

ইস্টার্ন ইউনিভার্সিটিতে নবনির্মিত ছাত্রাবাস ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে ইউনিভার্সিটি ক্যাম্পাসে ফিতা কেটে ভবনটির উদ্বোধন করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম। 

উদ্বোধন উপলক্ষে হোস্টেল ভবনের সামনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে মোহাম্মদ আলী আজ্জমসহ বক্তব্য দেন ইউনিভার্সিটির প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান এবং বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খন্দকার মেজবাহ উদ্দিন আহমেদ ও উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। 

অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজের সদস্যদের মধ্যে আবুল কাশেম হায়দার, লিয়াকত হোসেন মোগল, মো. আজিজুল ইসলাম, অধ্যাপক ড. এবিএম শহীদুল ইসলাম, আবুল খায়ের চৌধুরী, আফজালুর রহমান, ও আনোয়ার হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন। আরও ছিলেন ইউনির্ভার্সিটির ট্রেজারার, ডিন, ফ্যাকাল্টি, কর্মকর্তা ও শিক্ষার্থীরা। ইউনিভার্সিটির ছাত্রদের জন্য নির্মিত এই হোস্টেলে আধুনিক সুযোগ-সুবিধাসহ ১২০ ছাত্রের আবাসনের ব্যবস্থা থাকছে। 

উদ্বোধন অনুষ্ঠান শেষে অতিথিরা হোস্টেলের বিভিন্ন কক্ষ ঘুরে দেখেন। তারা ইতিমধ্যে বসবাস শুরু করে দেয়া ছাত্রদের সঙ্গে কথা বলেন। হোস্টেল জীবন শুরু হওয়ায় ছাত্ররা অতিথিদের কাছে তাদের কৃতজ্ঞতা ও উচ্ছ্বাস প্রকাশ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //