জাবিতে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হল সংলগ্ন জঙ্গলে শাখা ছাত্রলীগের এক নেতা ও বহিরাগত এক ব্যক্তি এ ঘটনা ঘটায়। পরবর্তীতে রাত ১২টার দিকে পুলিশসহ বিশ্ববিদ্যালয় প্রশাসন হলে অভিযান চালায়। 

ভুক্তভোগীর দেয়া বয়ান অনুসারে অভিযুক্তরা হলেন- বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান ও বহিরাগত যুবক মামুন (৪৫)। তাদের মধ্যে মোস্তাফিজ মীর মশাররফ হোসেন হলের আবাসিক শিক্ষার্থী। সে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক‌ এবং শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেলের অনুসারী।

পরবর্তীতে হলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে দেখা যায়, অভিযুক্ত মোস্তাফিজ হলের ডায়নিংয়ের গেট দিয়ে পালিয়ে যান। এসময় গেটের তালা ভেঙে তাকে পালাতে সাহায্য করেন একই হলের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৫ ব্যাচের হাসান প্রান্ত, ৪৬ ব্যাচের সাগর সিদ্দিকী এবং উদ্ভিদবিদ্যা বিভাগের ৪৭ ব্যাচের সাব্বির হাসান। পরে পুলিশ হল থেকে তাদেরকে গ্রেপ্তার করেন এবং পরবর্তীতে মোস্তাফিজুর রহমান আত্মসমর্পণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //