নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের লোগো পরিবর্তন

পরিবর্তন করা হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের পরিচয় বহনকারী লোগো। নতুন বছরে সংগঠনকে নতুন আঙ্গিকে সাজাতে এবং কাজের প্রক্রিয়াকে আরো গতিশীল করার প্রথম ধাপ হিসেবে লোগোতে পরিবর্তন আনা হয়েছে।

আজ শুক্রবার (২ ফেব্রুয়ারি) সাংবাদিক ফোরামের সভাপতি শাকিল বাবু ও সাধারণ সম্পাদক রোকন বাপ্পী এক বিজ্ঞপ্তিতে লোগো পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরাম নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের একটি স্বনামধন্য সংগঠন। নিষ্ঠার সঙ্গে দীর্ঘদিন যাবত কাজ করে যাওয়া এ সংগঠনের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে গত ২০২৩ সালের ১৮ সেপ্টেম্বর। সংগঠনটির সদস্যরা স্বাধীনভাবে ও নিষ্ঠার সাথে দেশের বিভিন্ন জনপ্রিয় জাতীয় দৈনিক, টিভি চ্যানেল ও মাল্টিমিডিয়াগুলোতে কাজ করে যাচ্ছে অবিরাম। সত্য প্রকাশের একাগ্রতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের দৃঢ় প্রত্যয়ের এ ধারা অব্যাহত রাখতে সাংবাদিক ফোরামের পরিচিতির এ চিহ্নতে আনা হয়েছে এ খুঁটিনাটি পরিবর্তন।

সংগঠনটির সভাপতি শাকিল বাবু বলেন, লোগো একটি সংগঠনের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এটির মাধ্যমেই সংগঠনকে মৌলিকভাবে চিহ্নিত করা যায়। একারণেই আগের লোগোটিতে কিছু পরিবর্তন করে নতুন করে লোগো তৈরি করা হয়েছে। এখন থেকে নতুন এই লোগোটিই সংগঠনের সকল কাজে ব্যবহার করা হবে।

সাধারণ সম্পাদক রোকন বাপ্পী বলেন, একটি লোগো, একটি পতাকা, একটি জাতির পরিচয় বহন করে। একটি জাতিকে কে চেনা যায় এই চিহ্ন দিয়ে। ৫৭ একরের এ নজরুল ক্যাম্পাসের সাথে মিলিয়ে মিশিয়ে সৃষ্ট আমাদের এ পরিচয়, চিরকাল স্মৃতির পাতায় অরুণ উজ্জ্বল হয়ে থাকবে, দীপ্তি ছড়াবে বিশ্ববিদ্যালয়ের সাথে মিলে-মিশে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //