হাবিপ্রবি বিএনসিসির পিইউও হলেন সহযোগী অধ্যাপক আব্দুল মোমিন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) প্রফেসর আন্ডার অফিসার (পিইউও) হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অনুষদের ফুড ইন্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল মোমিন সেখ। 

গতবছর ১৪ ডিসেম্বর বিএনসিসি সদর দপ্তর কর্তৃক মহাপরিচালকের আদেশক্রমে মেজর এস এম আমিনুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে মহাস্থান রেজিমেন্টের অধীনে বিএনসিসি হাবিপ্রবি শাখার পিইউও হিসেবে নিয়োগ পেয়েছেন মো. আব্দুল মোমিন সেখ। 

পিইউও হিসেবে নিয়োগ পাওয়ায় মো. আব্দুল মোমিন সেখ বলেন, বিএনসিসি বাংলাদেশ তথা বিশ্বে একটি সুপরিচিত সংগঠন। উপাচার্য প্রফেসর ড. এম. কামরুজ্জামান স্যারের প্রতি কৃতজ্ঞতা তিনি আমাদের সার্বক্ষণিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। সেই সাথে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. মাহবুব হোসেন স্যারের সার্বিক সহযোগিতায় হাবিপ্রবি বিএনসিসি শাখা সুষ্ঠভাবে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। সেনাবাহিনীর তত্ত্বাবধানে এই প্লাটুনে এসে আমাদের শিক্ষার্থীরা নৈতিক, মানবিক, নেতৃত্বগুণ নিয়ে বেড়ে উঠছে। আমি হাবিপ্রবি বিএনসিসি প্লাটুনকে রোল মডেল হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।

উল্লেখ্য, মো. আব্দুল মোমিন সেখ বিশ্ববিদ্যালয়ের বিএনসিসির কার্যক্রমের শুরু থেকেই প্লাটুন কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা, জাতীয় দিবস উদযাপনসহ বিভিন্ন কর্মকাণ্ডে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করে হাবিপ্রবি বিএনসিসি প্লাটুন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //