ইস্টার্ন ইউনিভার্সিটিতে আনন্দ-গানে মাতলেন সাবেক শিক্ষার্থীরা

স্মৃতিচারণ ও আনন্দগানে মেতে উঠলেন ইস্টার্ন ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সাবেক শিক্ষার্থীরা। শুক্রবার (১ সেপ্টেম্বর) সাভারের আশুলিয়ায় ইউনিভার্সিটি ক্যাম্পাস মুখরিত হয়ে উঠেছিল তাদের পদচারণায়। 

দিনটি ছিল শুধুই ইইই বিভাগের সাবেক শিক্ষার্থীদের। ১৯ সেপ্টেম্বর অনুষ্ঠেয় সপ্তম কনভোকেশনের জন্য এরই মধ্যে ক্যাম্পাসকে নান্দনিক সাজে সজ্জিত করার সুবাদে ইইই’র প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানটি আরও বর্ণিল হয়ে উঠেছিল। 

অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথিদের আলোচনা ও সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ অনুষ্ঠান এবং দ্বিতীয় পর্বে ছিল র‌্যাফেল ড্র ও কনসার্ট। প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম। বিশেষ অতিথি ছিলেন প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মাহফুজুর রহমান এবং রিজ পার্ক হোল্ডিংস লিমিটেডের পরিচালক ইঞ্জিনিয়ার বদরুল হাসান খান এবং ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. আবুল বাশার খান। 

অনুষ্ঠানে বক্তব্য দেন অ্যাডমিশন বিভাগের পরিচালক নাজলা ফাতমী। সভাপতিত্ব করেন ইইই বিভাগের চেয়ারপারসন ও প্রথম অ্যালামনাই রিইউনিয়নের আহ্বায়ক অধ্যাপক ড. গোলাম রব্বানী। এর আগে কেক কেটে ও কবুতর উড়িয়ে অ্যালামনাই রিইউনিয়নের উদ্বোধন করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম।

সাবেক শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন এওয়াইজেডও ইন্টারন্যাশনালের কান্ট্রি হেড মো. মোস্তাফিজুর রহমান, স্টিল সাইন কনস্ট্রাকশন লিমিটেডের ডিরেক্টর মো. মহসিন উল কবীর ও ইস্টার্ন ইউনিভার্সিটির ইইই বিভাগের সিনিয়র লেকচারার শাকিল হাসান।   

দ্বিতীয় পর্বে শুরুতে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এরপর গান করেন ইঞ্জিনিয়ার বদরুল হাসান খান। পরে আসর জমিয়ে দেয় আভাস ব্যান্ড।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //