১৭ দিনের ঈদের ছুটিতে বেরোবি, খোলা থাকবে আবাসিক হল

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ১৭ দিনের ছুটি শুরু হচ্ছে আজ থেকে।

আজ বৃহস্পতিবার (২২ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের উপ পরিচালক মোহাম্মদ আলী।

তিনি জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে একাডেমিক ছুটি ২৫ জুন রবিবার হতে ৬ জুলাই বৃহস্পতিবার পর্যন্ত এবং অফিস ছুটি ২৫ জুন রবিবার হতে ৩ জুলাই সোমবার পর্যন্ত।

তবে ২২ থেকে ২৪ জুন বিশ্ববিদ্যালয় সাপ্তাহিক ছুটি থাকায় ২৫ জুন থেকে ছুটি থাকার কথা থাকলে ও আজ থেকে শুরু হচ্ছে ঈদের ছুটি এবং ৬, ৭ এবং ৮ জুলাই বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় সাপ্তাহিক বন্ধ থাকায় খুলবে ৯ জুলাই।  সে হিসেবে ২২ জুন থেকে থেকে ৮ জুলাই পর্যন্ত মোট ১৭ দিন বিশ্ববিদ্যালয়ের সকল প্রকার ক্লাস এবং পরীক্ষা বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ৯ জুলাই থেকে যথারীতি ক্লাস ও পরীক্ষা শুরু হবে হবে বলে জানান মোহাম্মদ আলী।

আবাসিক হলের ব্যাপারে জানতে চাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট বিজন মোহন চাঁকী বলেন, আমাদের অনেক শিক্ষার্থীর পরীক্ষা থাকে। অন্যদিকে অনেকের বাড়ি অনেক দূরে। সেই কারণে প্রতিবারের ন্যায় এই ঈদেও আবাসিক হল খোলা থাকবে। তবে ডাইনিং আজ রাত থেকে বন্ধ থাকবে। ডাইনিং বন্ধ থাকলেও ঈদ উপলক্ষে আমাদের হলে বিশেষ খাবারের ব্যবস্থা রাখা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //