গরমে অসুস্থ ভিকারুননিসার ৭ ছাত্রী, হাসপাতালে ভর্তি

তীব্র দাবদাহে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে সাত ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাৎক্ষণিকভাবে তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ বুধবার (৭ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত মূল ক্যাম্পাসের সাত ছাত্রী গরমে অসুস্থ হয়ে পড়ে। তাদের পার্শ্ববর্তী মনোয়ারা হাসপাতালে নেওয়া হয় বলে জানান কলেজের অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

তিনি বলেন, তীব্র গরমে একাদশ শ্রেণির কয়েকজন ছাত্রী গরমে ক্লাসরুমে অসুস্থ হয়ে পড়ে। আমরা প্রাথমিকভাবে তাদের পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাই। পাঁচজন চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে। তাদের মধ্যে একজনের বাড়ি মিরপুর।

চলমান তীব্র গরমে শ্রেণি শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়ায় উদ্ভূত এমন পরিস্থিতি সম্পর্কে কর্তৃপক্ষকে জানানো হবে বলেও জানান অধ্যক্ষ কেকা রায় চৌধুরী।

এদিকে গতকাল (মঙ্গলবার) কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের ক্লাসরুমে অসুস্থ হওয়া এক শিক্ষার্থীকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয় বলে খবর পাওয়া গেছে। ওই ছাত্রীর নাম উম্মে হাবিবা। সে ওই প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও তিতাস উপজেলার চান নাগেরচর গ্রামের জিয়াউল হকের মেয়ে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //