পরীক্ষা কেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে প্রেমিক আটক

গুচ্ছ ভর্তি পরীক্ষা চলাকালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে সাইফুল্লাহ্ প্রিন্স নামের একজন আটক হয়েছেন। তিনি ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী।

আজ শনিবার (৩ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ২০২২-২৩ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের গুচ্ছের ‘এ’ ইউনিটের পরীক্ষা চলাকালে অন্যের ভর্তি পরীক্ষার প্রবেশপত্র নিয়ে কেন্দ্রে ঢোকায় তাকে আটক করা হয়। পরে লিখিতভাবে ক্ষমা চেয়ে ছাড়া পান তিনি।

সাইফুল্লাহ্ জাহান প্রিন্সের বাড়ি রাজশাহীর তানোরে। তিনি তার প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই বিশ্ববিদ্যালয় কেন্দ্রে যান। কিন্তু মেয়েটির সঙ্গে তার মামা থাকায় দেখা করতে পারেননি। পরে কেন্দ্রের সামন অবস্থান করা এক শিক্ষার্থীর কাছ থেকে দশ মিনিটের জন্য এডমিট কার্ড ধার নিয়ে কেন্দ্রে প্রবেশ করেন। কিন্তু দেখা করে বের হওয়ার সময় দায়িত্বরত কর্মকর্তারা তাকে আটক করে।

সাইফুল্লাহ্ প্রিন্স বলেন, ‘মামার সঙ্গে পরীক্ষা দিতে আসায় বাইরে আমরা দেখা করতে পারেনি। বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড ধার করে কেন্দ্রের ভেতরে প্রবেশ করে দেখা করেছি। এতে আমার অন্য কোন উদ্দেশ্য ছিল না।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ‘আবেগ তাড়িত হয়ে ছেলেটি এই কাজ করেছে। তিনি এই অপরাধের জন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছে। ভবিষ্যতে সে আর এমন কাজ করবেন না বলে জানিয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে লিখিত প্রতিশ্রুতি নিয়ে তাকে আমরা ছেড়ে দিয়েছি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //