টিউশনের নামে ডেকে বশেমুরবিপ্রবির ছাত্রীকে যৌন হয়রানি

টিউশন দেয়ার কথা বলে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে আলমগীর হোসেন নামে একজনের বিরুদ্ধে।

গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত ব্যক্তির ভিজিটিং কার্ডে পরিচয় হিসেবে গোপালগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী উল্লেখ রয়েছে। এছাড়া ভিজিটং কার্ড সূত্রে জানা গেছে, তিনি গোপালগঞ্জের ঘোনাপাড়ার এডভান্স জামান সেন্টারের থা ইন চাই রেস্টুরেন্টে অ্যান্ড পার্টি সেন্টারের পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

যৌন হয়রানির অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বশেমুরবিপ্রবির প্রক্টর ড. মো. কামরুজ্জামান জানান, আমাকে শুক্রবার বিকেল ৫টার দিকে ভুক্তভোগীর সহপাঠীরা ঘটনাটির বিষয়ে জানান৷ তারা বলেন, “টিউশন দেয়ার কথা বলে নবীনবাগ এলাকায় একটি বাসায় নেয়া হয় ওই ছাত্রীকে এবং সেখানে ওই শিক্ষার্থী যৌন হয়রানির শিকার হয়। সেখান থেকে সে কোনোমতে বের হয়। এরপর তার সহপাঠীরা গিয়ে তাকে উদ্ধার করেন।”

এ বিষয়ে ভুক্তভোগীর সহপাঠীদের অভিযোগ, তারা যৌন হয়রানির বিষয়টি বিকেলে প্রক্টরিয়াল টিমকে অবহিত করে আইনি ব্যবস্থা গ্রহণে সহযোগিতা চায়। কিন্তু প্রক্টরিয়াল টিমের কাছে থেকে রাত ৮টা পর্যন্ত তারা কোনো সহযোগিতা পাননি।

তবে এই অভিযোগ অস্বীকার করে প্রক্টর ড. কামরুজ্জামান বলেন, আমি বিষয়টি জানা মাত্রই আমাদের প্রক্টরিয়াল টিমের এক শিক্ষককে এবং ভুক্তভোগীর বিভাগের চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি এবং তারা রাতেই থানায় গিয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //