বশেমুরবিপ্রবির নতুন প্রক্টর ড. মো. কামরুজ্জামান

আগামী তিন বছরের জন্যে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) প্রক্টর হিসেবে এ্যাপ্লায়েড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুজ্জামানকে নিয়োগ দেওয়া হয়েছে। 

গতকাল বুধবার (১৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দলিলুর রহমান সাক্ষরিত এক বিজ্ঞপ্তি তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'অত্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রাজিউর রহমান এর প্রক্টরের দায়িত্বকাল পূর্ণ হওয়ায় তদস্থলে এ্যাপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. কামরুজ্জামানকে প্রক্টর হিসেবে তিন বছরের জন্য নিয়োগ করা হলো।

আরো বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক প্রশাসনিক ও একাডেমি স্বার্থ বিবেচনা করে এ আদেশ জারি করা হলো। এ নিয়োগ আদেশ তার যোগদানের তারিখ হতে কার্যকর হবে। এ দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন।

এ বিষয়ে  প্রক্টর ড. মো. কামরুজ্জামান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মঙ্গলে ইতিবাচক কাজ করার চেষ্টা করবো এবং ক্যাম্পাসে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা দিতে আমরা বদ্ধপরিকর। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //