জাবির গুরুত্বপূর্ণ পাঁচ পদে এক অধ্যাপক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার একদিনে উপাচার্য, উপ-উপাচার্য (শিক্ষা), উপ-উপাচার্য (প্রশাসন) ও রেজিস্ট্রার পদে দায়িত্ব পালন করেছেন। 

আজ বুধবার (২৯ জুন) অফিস আদেশ অনুযায়ী তিনি এই দায়িত্ব পালন করেন।

এদিকে বুধবার বিশ্ববিদ্যালয়ের এক অফিস আদেশে রেজিস্ট্রার পদে কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতারকে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে।

অফিস আদেশে বলা হয়, ২৭ জুন (সোমবার) অনুষ্ঠিত সিন্ডিকেটের বিশেষ সভার সিদ্ধান্ত মোতাবেক বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ আগামী ৩০ জুন থেকে ৬ জুলাই পর্যন্ত অবসরপ্রস্তুতিমূলক (এলপিআর) ছুটিতে থাকবেন। এই সময়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে রেজিস্ট্রারের দায়িত্ব পালন করবেন।

এছাড়া ওইদিন রহিমা কানিজ স্বাক্ষরিত পৃথক ৩টি বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৭ জুন অনুষ্ঠিত সিন্ডিকেটের বিশেষ সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্য ( শিক্ষা) অধ্যাপক নূরুল আলম এবং উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মনজুরুল হক ২৯ জুন একদিনের ছুটিতে থাকবেন। ওইদিন কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার উপাচার্য, উপ-উপাচার্য (প্রশাসন) এবং উপ-উপাচার্য (শিক্ষা) হিসেবে দায়িত্ব পালন করবেন।

একসাথে পাঁচ পদে দায়িত্ব পালনের বিষয়ে জানতে চাইলে অধ্যাপক রাশেদা আখতার বলেন, একটি ব্যস্ত দিন পার করেছি। উপাচার্য ও উপ-উপাচার্যরা একদিনের ছুটিতে ছিলেন, তাই সেখানে আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। তবে নিজের স্বাভাবিক কাজগুলোই করেছি। বছরের ক্লোজিং চলছে তাই ব্যস্ততা একটু বেশি ছিলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //